প্রচ্ছদ শহরতলী সাংবাদিকদের ওপর হামলায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

সাংবাদিকদের ওপর হামলায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ফতুল্লা মডেল থানার ভিতর সাংবাদিকদের উপর নেক্কারজনক হামলার ঘটনায় র্তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার ২৩ জানুয়ারী সন্ধ্যা ৭টায় এক বিবৃতিতে এ নিন্দা জ্ঞাপন করেন।

সেই সাথে হামলার ঘটনার র্তীব্র ক্ষোভ প্রকাশ করে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে বলেন, সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হচ্ছে। কিন্তু নির্যাতিত সাংবাদিকরা কোন প্রতিকার পাচ্ছে না। এভাবে চলতে দেওয়া যায়না। হামলাকারী একজনকে গ্রেপ্তার করলেও অন্য হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারসহ এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। 

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, সহ-সভাপতি মোঃ আরিফুজ্জামান, সাধারণ কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ.আর কুতুবে আলম, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সজিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য সৈয়দ শহীদুজ্জামান ও সাধারণ সদস্য মনির হোসেন সহ ক্লাবের নেতৃবৃন্দ হামলার ঘটনার ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারী মঙ্গলবার দুপুরে ধর্ষণ মামলার প্রধান আসামী তুর্জ ও ধর্ষককে পালাতে সহযোগীতা করার অভিযোগে গ্রেপ্তারকৃত শ্যামলের ছবি তোলার জন্য থানার ভিতর অবস্থান করলে আসামীদের থানা থেকে আদালতে নেওয়ার সময় আসামীদের সহযোগীরা ছবি তুলতে বাধা দেয়। এসময় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশিরসহ আরো তিন সাংবাদিককে বাধা প্রদানসহ ক্যামেরা ভাংচুর করে। এ ঘটনায় রাকিব চৌধুরী শিশির গুরুতর আহত হন ও ক্যামেরা ক্ষতিগস্থ হয়। এ সময় সাংবাদিকরা প্রতিবাদ করলে পুলিশ ঘটনাস্থলেই লিটন নামে একজনকে আটক করে। রাতেই এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়।

সোনারগাঁয়ে ছিনতাই চক্রের ৩ সদস্য আটক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সোনারগাঁ উপজেলার পেচাইন এলাকায় এশিয়ান রাস্তার উপর পরিবহন থামিয়ে দাবীকৃত চাঁদা না পেয়ে ১৯ টি খাসি...
Shares