শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ শহরতলী সোনারগাঁয়ে ৪ দফা দাবিতে স্মারক লিপি প্রদান

সোনারগাঁয়ে ৪ দফা দাবিতে স্মারক লিপি প্রদান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশন এর উদ্যোগে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার স্বাস্থ্য সহকারীদের পক্ষ থেকে ৪ দফা দাবিতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহার কাছে স্মারক লিপি প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৮ জানুয়ারী) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে তারা এ স্মারকলিপি প্রদান করেন।

দাবিসমূহ হলো: টেকনিক্যাল পদ মর্যাদাসহ বেতন স্কেল প্রদান, ইন সার্ভিস প্রশিক্ষন প্রদান, (৩ বছর  মেয়াদী ডিপ্লোমা কোর্স), বেতন স্কেল আপগ্রেডেশন করে জিও করতে হবে, প্রশিক্ষন শেষে বেতন স্কেল অটোমেটিক ১১তম গ্রেডে বেতন প্রদান।

স্মারকলিপিতে তারা আরো দাবি জানান, বাংলাদেশ হেলথ এসিসট্যান্ট এসোসিয়েশন থেকে দেয়া সিদ্ধান্ত অনুযায়ী এসব দাবি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ না মানলে সারা বাংলাদেশের ন্যায় সোনারগাঁয়ে আগামী ২৯  ফেব্রæয়ারী থেকে শুরু হওয়া হাম ক্যাম্পেইন বর্জন করিবে বলেও জানান এবং আগামী ২২ ফেব্রæয়ারী  থেকে ইপিআই সহ সকল কার্যক্রম বন্ধ রাখার ঘোষনা দেয়া হয়।

এতে উল্লেখ করেন, সারা বিশ্বে টিকাদান ক্ষেত্রে বাংলাদেশ এখন রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যাকসিন হিরো উপাধি স্বাস্থ্য সহকারীদের অবদান। সে হিসেবে কর্তৃপক্ষ আমাদের যথাযথ মুল্যায়ন করছে না। তাই আমরা হাম ক্যাম্পেইন ও ইপিআই কার্যক্রম বন্ধ রাখার ঘোষনা দিতে বাধ্য হয়েছি।

স্মারক লিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মহিউদ্দিন প্রধান, হেলথ এসিসট্যান্ট সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর কাদের শ্যামল, সাবেক সভাপতি সেলিম আহাম্মেদ প্রদান, আলামিন ও মুন্না প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x