সোমবার, অক্টোবর ২৬, ২০২০
প্রচ্ছদ লিড-৪ সোনারগাঁয়ে যুবককে হত্যার চেষ্টায় আটক ১

সোনারগাঁয়ে যুবককে হত্যার চেষ্টায় আটক ১

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আকবর আলী নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। পরে মারাত্মক আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৪ ফেব্রুয়ারী)সন্ধ্যায় ঐ এলাকার জালাল টাওয়ারের পিছনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত আলী মিয়া নামে এক সন্ত্রাসীকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

আহত আকবরের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ছয়হিস্যা গ্রামের আব্দুল আউয়ালের ছেলে আকবর (৩০) সোমবার বিকেলের দিকে চৌরাস্তা কাঁচাবাজারে বাজার যায়। এ সময় ছয়হিস্যা গ্রামের পার্শ্ববর্তী নাগেরগাঁও গ্রামের মৃত হযরত আলীর ছেলে মোস্তফা (৩৩), রূপমিয়া (৩৫) আলী মিয়া (২৫) ও আরও অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্রধারী সন্ত্রাসী তাকে জোর পূর্বক তুলে নিয়ে গিয়ে জালাল টাওয়ার মার্কেটের পাশে একটি নির্জনস্থানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী আঘাত করে আকবরকে রক্তাক্ত আহত করে।

তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুঁটে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে আহত আকবর আলীর বাবা আব্দুল আউয়াল বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত আলী মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

কিশোর গ্যাং,জঙ্গীবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড বিনাশ হয়ে যাবে: জায়েদুল আলম

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ জায়েদুল আলম বলেন, সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হচ্ছে শারর্দীয় দুর্গোসব। এ...
0
Would love your thoughts, please comment.x
()
x