শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-১ বন্দরে পুলিশ নয় বন্ধু হিসেবে থাকতে চাই- ওসি রফিকুল ইসলাম

বন্দরে পুলিশ নয় বন্ধু হিসেবে থাকতে চাই- ওসি রফিকুল ইসলাম

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম বলেছেন, সুন্দরের মাঝে অসুন্দর মানুষ গুলো না থাকতে পারে এজন্য আমাদের সকলকে সচেতন হতে হবে। যেখানে ডিমান্ড থাকে সেখানে যে কোন মাল বেশী বিক্রি হবে। যারা মাদক বিক্রি করে তারা আমাদের মাঝেই আসে।

একজন মাদক সেবী বা বিক্রেতা শুধু পরিবার নয় সমাজের জন্য হুমকি। মাদক বিক্রেতাদের বা সেবনকারীদের সাথে আমরা কোন সম্পর্ক রাখবোনা, এমনকি কোন আত্মীয়তা করবো না।বরং তাদের পারিবারিক ও সামাজিক ভাবে বয়কট করবো।তবেই মাদক বিক্রি বন্ধ হবে।তাদের জন্য কোন সুপারিশ না করতে বাড়ির মালিকদের প্রতি আহবান জানান। বন্দরে কোন মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ চলবেনা।

৭ দিনের মধ্যে ভাড়াটিয়াদের তালিকা বন্দর থানায় জমা দিতে সকলের প্রতি আহবান জানান। আমিন আবাসিক এলাকা মডেল হিসেবে পরিনত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। থানায় জিডি,অভিযোগ ও মামলা করতে কোন টাকা নেয়না। কেউ নিলে জানাবেন ঐ পুলিশ বন্দরে থাকবেনা। মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে বলেন একমাসের মধ্যে আমিন আবাসিক কে মাদক হিসেবে ঘোষনা করবো।আমি পুলিশ হিসেবে নয় বন্ধু হয়ে থাকতে চাই।চুরি ডাকাতি, ছিনতাই, বহিরাগত  অনুপ্রবেশ ও অন্যান্য অপরাধ প্রতিরোধ সহ মাদক মুক্ত এলাকা গড়তে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) বিকালে আমিন আবাসিক এলাকায়  আমিন আবাসিক এলাকার মসজিদ ও পঞ্চায়েত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,বন্দর থানার অফিসার ইনচার্জ (তদন্ত ) রফিক,বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, আমিন আবাসিক পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান, সহ সভাপতি এসটি আলমগীর সরকার ,মোঃ ইব্রাহিম সরকার,জিয়াউদ্দিন  সাংগঠনিক সম্পাদক গোলাম মোঃ মিল্টন , জাতীয় পার্টি নেতা গিয়াসউদ্দিন চৌধুরী , আমিন আবাসিক মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহজাহান,সহ সভাপতি ইব্রাহীম সরকার,

আমিন আবাসিক মসজিদ কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব অর রশিদের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির কোষাধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম সহ মসজিদ ও পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন ১-৯ নং গলি পর্যন্ত বহিরাগতরা রাত ১২ টায় হোন্ডা যোগে আসে। খালি প্লটগুলোতে ফেন্সিডিলের খালি বোতল পাওয়া যায়।রাতের বেলা নয় দিনের বেলা আমিন আবাসিক এলাকায় চুরি ডাকাতি সংঘটিত হয়। কারা বা কে করে আজো পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।বাড়ির মালিকের সন্তানরাও এর সাথে জড়িত থাকতে পারে।তাদের চিহ্নিত করে আইনগত ব্যবস্থা গ্রহনে পুলিশের প্রতি জোর দাবী জানান।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক বলেন,আমরা ৪ মাসের মধ্যে আমিন আবাসিক এলাকাকে সব ধরনের অপরাধ মুক্ত ও মডেল এলাকা হিসেবে গড়ে তুলবো।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x