শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ লিড-২ সোনারাগাঁয়ে ৩জনকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

সোনারাগাঁয়ে ৩জনকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা সাদিপুর ইউনিয়নের কাজিপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জেরধরে তিনভাইকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় থানায় মামলা হলেও এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বিচার দাবী করেন পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রফিকুল ইসলাম বলেন, গত ১১ ফেব্রুয়ারী উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামের সন্ত্রাসী আল আমিন ও তার সহযোগীদের সন্ত্রাসী কর্মকান্ডে সহযোগিতা না করায় তার তিন ছেলে সাইফুল ইসলাম, ইসমাইল হোসেন ও আব্দুল্লাহকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা চেষ্টা চালায়।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার ছেলে সাইফুল ইসলাম গুরুতর অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন রয়েছে।

এ দিকে এ ঘটনার পর হামলাকারীদের নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। উল্টো আসামীদের পরিবারের প্রতিনিয়ত হুমকিতে আমরা আতঙ্কগ্রস্থ হয়ে জীবনযাপন করছি। তিনি আসামীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার জন্য দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন, হোসাইন দেওয়ান, মো. আব্দুল রফিক, মো. আবদুল্লাহ, মো. ইসমাইল ও মো. মতিউর রহমান।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x