বুধবার, অক্টোবর ২৮, ২০২০
প্রচ্ছদ লিড-১ সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় আগুন সন্ত্রাসীদের আতঙ্ক

সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় আগুন সন্ত্রাসীদের আতঙ্ক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের নতুন আইলপাড়া এলাকার মধ্যে আগুন আতংক বিরাজ করছে। এই মহল্লায় এক দিনে নয় স্থানে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বিগত কয়েক মাস যাবত এই মহল্লার বিভিন্ন বাড়িতে ও দোকানে গভীর রাতে বাইরে থেকে আগুন লাগিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে, গত ২৮ ফেব্রুয়ারি রাতে নতুন আইলপাড়া এলাকার ৯টি বাড়ি ও দোকানে আগুন লাগায় দুর্বত্তরা, তবে এ ঘটনায় কোন হতা-হতের খবর পাওয়া যায় নি।

জানা গেছে, সিদ্ধিরগঞ্জের নতুন আইলপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা সার্জেন (অব:) নাজিম উদ্দিনের বাড়ি গেটের বিতরে তার মেয়ে জামাইয়ের মটর সাইকেল রাখা ছিল। গভীর রাতে দুর্বৃত্তরা দার্য্য পদার্থ দিয়ে পুরো পরিবারকে হত্যার জন্য মটর সাইকেলে আগুন লাগিয়ে দেয়। আগুন লাগিয়ে পালিয়ে যায় দুর্বত্তরা, তবে নাজিম উদ্দিনের পরিবার ও ভাড়াটিয়াদের ঘুম ভেঙ্গে যাওয়ায় এবং তাদের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে প্রায় দীর্ঘ সময়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

তবে, ঘটনার পরই  বীর মুক্তিযোদ্ধা সার্জেন (অব:) নাজিম উদ্দিন বিষয়টি সিদ্ধিরগঞ্জ থানার ওসিকে জানালেও পুলিশ কোন প্রকার সহযোগিতা করেনি। সিদ্ধিরগঞ্জ থানা থেকে পুলিশ পাঠায়, পাঠাবো করতে করতে দুর্বিত্তরা নয় স্হানে আগুন লাগায়।

স্থানীয় এলাকাবাসী জানায়, পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্হলে আসলে আগুন সন্ত্রাসীদের গ্রেফতারে সক্ষম হতো। কেননা, একে একে নয় স্হানে আগুন লাগাতে কম সময়ের ব্যাপার না।

বিগত প্রায় তিন চার মাস ধরে প্রতিনিয়ত কোন কোন বাড়ি ও দোকানে আগুন লাগালেও প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা নেয়া হয় নি।

এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা সার্জেন (অব:) নাজিম উদ্দিন বলেন, আমি রাতেই পুলিশের সহযোগীতা চেয়ে পাইনি। পরে সকালে পুনরায় সিদ্ধিরগঞ্জ থানায় ফোন দিলে তারপর আসে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.কামরুল জানান, এটাতো পুরান ঘটনা। এখনও পর্যন্ত কোন অভিযোগ হয়নি। তবে তদন্ত করছি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
0
Would love your thoughts, please comment.x
()
x