প্রচ্ছদ Uncategorized সিদ্ধিরগঞ্জে অভিযোগ তুলে নিতে বাদীকে বুলবুলগংদের হুমকী!

সিদ্ধিরগঞ্জে অভিযোগ তুলে নিতে বাদীকে বুলবুলগংদের হুমকী!

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ ৪০ হাজার টাকা চাঁদা না পেয়ে  সজিব (৩৫) নামে এক ব্যবসায়ীকে ডেকে এনে মারধর করেছে চৌধুরী বাড়ি ব্যবসায়ী এসোসিয়শনের সভাপতি মহাসিন ভূঁইয়া ও তার বাহিনী। এসময় তাকে অকথ্য ভাষায় গালাগালি ও এলাকা ছাড়ার হুমকি দিয়েছে। এ ঘটনায় সজিব বাদী হয়ে মহসিন ভূঁইয়া ও তার বাহিনীর প্রধান সন্ত্রাসী বুলবুল ও মুক্তারের নামে সিদ্বিরগঞ্জ থানার অভিযোগ করেছে।

এদিকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ করে বিপাকে পড়েছে ব্যবসায়ী সজিব ও তার পরিবার। থানা থেকে অভিযোগ তুলে তুলে মহসিনের সহযোগি বুলবুল ও মোক্তারের নেতৃত্বে তার বাহিনী সজিবের বাড়িতে গিয়ে হুমকী অব্যাহত রেখেছে।

নামপ্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান, মহাসিন ভূইয়ার ছত্র ছায়ায় থেকে বুলবুল ঔ এলাকার সৈয়দপাড়া, শান্তিনগর, তাঁতখানা, চৌধুরীবাড়ি এলাকায় বখাটে কিশোর গ্যাং গ্রুপ তৈরি করে ওই সব এলাকায় রাজত্ব কায়েম করছে বুলবুল।

এদিকে বুলবুল বাহিনী এলাকায় এমন কোন অপকর্ম নেই করছেনা। এই বুলবুল আওয়ামী লীগে অনুপ্রবেশকারী। বিগত দিনে বিএনপি’র অংঙ্গসংগঠন যুবদল করেছে। বিএনপি’র নেতা বিমান এর সাথে মিছিল মিটিং করেছে। এখন আওয়ামী লীগের নেতাদের সুকৌশলে মন জয় করে মহানগর স্বেচ্ছাসেবক লীগের পদধারি নেতা হয়েছে ।

সে মহসিন বাহিনীর প্রধান ব্যক্তি। এই বাহিনীর হাত থেকে রক্ষার জন্য আমরা এলাকাবাসী জেলা পুলিশ সুপার ও র‌্যাব-১১ হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

এ বিষয়ে অভিযোগকারী সজিব জানান, থানা থেকে অভিযোগ তুলে নিতে বুলবুল ও মোক্তারগংরা বিভিন্ন মানুষের মাধ্যমে চাপ প্রয়োগ করছে।

এ বিষয়ে থানাকে অবহিত করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সিদ্ধিরগঞ্জ থানা ওসি স্যারের মা মারা যাওয়ায় এবং নিজের ব্যবসায়িক ব্যস্ততার কারনে তেমন কিছু করতে পারেনি।

সোনারগাঁয়ে পল্লী বিদ্যুৎ সমিতির অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে সেবা গ্রহীতা/ অংশীজনদের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
error: Content is protected !!