বুধবার, অক্টোবর ২৮, ২০২০
প্রচ্ছদ লিড-৩ মুজিববর্ষ উদযাপনে রেজিস্ট্রেশন কমপ্লেক্স না’গঞ্জে কর্মসূচী বাস্তবায়নের নির্দেশ প্রদান

মুজিববর্ষ উদযাপনে রেজিস্ট্রেশন কমপ্লেক্স না’গঞ্জে কর্মসূচী বাস্তবায়নের নির্দেশ প্রদান

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ রেজিস্ট্রেশন কমপ্লেক্স নারায়ণগঞ্জ-এ যথাযোগ্য মর্যাদায় মুজিববর্ষ উদযাপনে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়নের নির্দেশ প্রদান করেছেন জেলা রেজিস্ট্রার নারায়ণগঞ্জ। বুধবার (৪ মার্চ)এক বিজ্ঞপ্তিতে তিনি এই নির্দেশ প্রদান করেন। কর্মসূচীর মধ্যে রয়েছে ১৭মার্চ ২০২০ইং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ। জেলা পর্যায়ের আনন্দ র‌্যালীতে নিজস্ব ব্যানারে অংশগ্রহন। পায়রা ও বেলুন ওড়ানো, কেক কাটা, দোয়া মাহফিল।

নিজস্ব ভবনে আলোকসজ্জার ব্যবস্থা। ২৬মার্চ ২০২০ইং তারিখে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ ও দেশাবোধক সংগীত প্রচার। ১৭এপ্রিল ২০২০ইং বঙ্গবন্ধুর জীবনী, মুজিব নগর সরকারের গুরুত্ব, কার্যালয়ে জনবান্ধন পরিবেশ গঠন সম্পর্কিত আলোচনা। ১৫ই আগষ্ট কাঙ্গালী ভোজ ও কোরআনখানী ও দোয়ার ব্যবস্থা, ১৬ই ডিসেম্বর ২০২০ইং আলোকসজ্জা ও সাংস্কৃতিক অনুষ্টান।

এছাড়াও ১৭ই মার্চ ২০২০ইং হতে  ২৬মার্চ ২০২১ইং পর্যন্ত অফিস প্রাঙ্গনে বৃক্ষ রোপন, ব্রেস্ট ফিডিং কর্ণার স্থাপন, অসমর্থ ব্যক্তিদের সুবিধার্থে হুইল চেয়ারের ব্যবস্থা, তোরণ, ব্যানার বিলবোর্ড স্থাপন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
0
Would love your thoughts, please comment.x
()
x