Thursday, October 15, 2020
প্রচ্ছদ লিড-৪ বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশে কলঙ্কের অধ্যায়ের সূচনা হয়েছেঃ মীর সোহেল

বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশে কলঙ্কের অধ্যায়ের সূচনা হয়েছেঃ মীর সোহেল

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী বলেন, স্বাধীনতা যোদ্ধোর সময় পাকিস্তানী কারাগারে বঙ্গবন্ধুকে হত্যা করার সাহস পায়নি। অথচ এদেশের কিছু কুলাঙ্গাররা তাকে সহ-পরিবারে দেশের মাটিতে রাতের আধারে হত্যা করেছে। জাতির জনকের হত্যার মধ্য দিয়ে এদেশে কলঙ্কের অধ্যায়ের সূচনা হয়েছে। রক্তাক্ত সেই রাতের কথা জাতি আজও ভুলতে পারেনি।

শুক্রবার (৬ মার্চ) বেলা ১১ টায় মুসলিমনগর পঞ্চায়েত প্রধান ফজলুল হক সরকারের সভাপতিত্বে মুজিব শতবর্ষ উপলক্ষে এনায়েত নগর বন্ধুমহলের উদ্যোগে গরীর ও দুস্থশিশুদেরকে বিনা মূল্যে সুন্নতে খাৎনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এখন বিশ্বের মানচিত্রে বাংলাদেশ  সম্মানের সাথে মাথা উচু করে দাড়াতে সক্ষম হয়েছে। আপনারা তার জন্য দোয়া করবেন পাশাপাশি দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলে ঐক্যবদ্ধ হয়ে হাতে হাত মিলিয়ে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগীতা করবেন।

তিনি আরও বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষে এনায়েত নগর বন্ধুমহলের উদ্যোগে গরীর ও দুস্থশিশুদেরকে বিনা মূল্যে সুন্নতে খাৎনা করাচ্ছে। যা যুব সমাজের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। এভাবেই সামাজিক কাজে দেশের যুব সমাজ এগিয়ে আসলে সেই দিন বেশী দুরে নয়। যে দিন বাংলাদেশ উন্নয়নের পতাকা হাতে নিয়ে সারা বিশ্বকে দেখিয়ে দিবে। আমরাও পারি উন্নত জাতি হিসেবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে।

এস এম ইব্রাহীমের সার্বিক তত্ত্বাবধায়নে এ সময় আরও উপস্থিত ছিলেন, হাজী সুলতান মিয়া, সাহাবুউদ্দিন মাদবর, জামাল উদ্দিন মাদবর, মোখলেছুর রহমান প্রধান, মহিন, জুম্মান মোল্লা, জুয়েল রানা, সুমন, রাশেল, মুনসুর, আশিক, হারুন, লুৎফর, শহীদ, অনিক, মিরাজ, শাকিল, শাহিন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 সংক্ষিপ্ত আলোচনা ও মিলাদ দোয়া শেষে ৪০ জন গরীর ও দুস্থশিশুদেরকে বিনা মূল্যে সুন্নতে খাৎনা করানো হয়।