শনিবার, অক্টোবর ৩১, ২০২০
প্রচ্ছদ লিড-২ সোনারগাঁয়ে ৩ বাড়িতে ডাকাতি নগদ অর্থ ও স্বর্ণলংকার লুট, আহত ৮

সোনারগাঁয়ে ৩ বাড়িতে ডাকাতি নগদ অর্থ ও স্বর্ণলংকার লুট, আহত ৮

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে তিন বাড়ি থেকে নগদ অর্থ, স্বর্ণলংকার লুট সহ ৮ জনকে কুপিয়েছে ডাকাতরা। এ সময়  একজন ডাকাতকে আটক সহ তিনটি ককটেল উদ্ধার করে এলাকাবাসী।

শুক্রবার (৬ মার্চ)দিবাগত রাত সাড়ে ৩ টায় জামপুর ইউনিয়নের হৈটাব গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতির ঘটনায় আহত ৮ জনকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ক্ষতিগ্রস্থ ভবেশ চন্দ্র বিশ্বাস জানান, উপজেলার জামপুর ইউনিয়নের হৈটাব গ্রামে শুক্রবার দিবাগত রাত  পৌনে তিনটার দিকে ১২-১৫ জনের একটি ডাকাত দল প্রথমে রাজিব চন্দ্র বিশ্বাসের বাড়িতে হানা দেয়।

পরে ভবের চন্দ্র বিশ্বাস ও সুমন চন্দ্র বিশ্বাসের ঘরে প্রবেশ করে নগদ দুই লাখ টাকা, ৪ ভরি স্বর্ণলংকার, মোবাইলসেটসহ প্রয়োজনীয় আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

যাওয়ার পথে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় ‍ওই গ্রামের লোকজন ঘুম থেকে জেগে যায়। এসময় প্রতিহতকালে শিউলী রানী, অজয় বিশ্বাস, শিল্পী রানী, অপু বিশ্বাস, দিগন্ত বিশ্বাস, শান্ত বিশ্বাস ও রাজিব চন্দ্র বিশ্বাস নামের ৮জনকে কুপিয়ে পালিয়ে যায়।

এসময় দৌড় দিতে গিয়ে মিজান নামের এক ডাকাত গাছের সাথে আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়লে তাকে তালতলা ফাঁড়ি পুলিশ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মিজানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মিজান মাদারিপুর জেলার ডাসার থানার বাসিন্দা বলে জানা যায়।

এদিকে ডাকাতি শেষে ককটেল বিষ্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাওয়ার সময় অবিস্ফোরিত তিনটি ককটেল ফেলে যায়। পুলিশ ওই ককটেল গুলো উদ্ধার করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তালতলা ফাঁড়ির ইনচাজ আহসান উল্লাহ জানান, ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তিনটি ককটেল উদ্ধার করা হয়েছে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, ডাকাতির ঘটনায় মামলা গ্রহনের প্রস্তুতি চলছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

রাসূলেপাক (সাঃ) এর শানে কটুক্তিকারীদের কোন ছাড় নাই :বাহাদুর শাহ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত এর সভাপতি আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেছেন, রাসূলেপাক সাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে...
0
Would love your thoughts, please comment.x
()
x