1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

ষড়যন্ত্রে শিকার হয়ে সারা জাতি আজ কারাবন্দি : এটিএম কামাল

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ৯১ Time View
mahanagor bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, বর্তমান সরকারের আতংক বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমান।

যার ফলশূতিতে তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সরকারের প্রতিহিংসার কারনে মিথ্যা মামলায় আজ কারাগারে। আর তারুন্যের অহংকার তারেক রহমান দেশে আসতে পারছে না।

শনিবার (৭ মার্চ) বিকেল সাড়ে ৪ টায় কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪ তম কারা বরন দিবস উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, এ্যাড. রফিক আহম্মেদ, এ্যাড. রিয়াজুল ইসলাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু,

সহ-ধর্ম বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী ইমন,মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, সহ-সভাপতি মাকিদ মোস্তাকিম শিপলু, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বিএনপি নেতা  আল-মামুন, সেলিম, পনির হোসেন, সুলতান আহম্মেদ, হান্নান সরকার, এনামুল হক রোমান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এটিএম কামাল আরও বলেন, শুধু তাই নয় এই দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র হচ্ছে সেই ষড়যন্ত্রে শিকার হয়ে সারা জাতি আজ কারাবন্দি।  দিন দিন যে ভাবে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি হচ্ছে তাতে করে গোটা জাতি আজ দিশেহারা।

সেই সাথে দেশের মানুষের বাক-স্বাধীনতা, মৌলিক অধিকার হরন করে নিয়ে গণতন্ত্রকে গলা টিপে হত্যা করা হচ্ছে। এই অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলেই সরকার পুলিশ দিয়ে বিএনপি নেতা কর্মীদের মামলা হামলা করে হয়রানী করছে।

এই ভাবে একটা দেশ চলতে পারে না। তাই এখনও সময় আছে দেশ ও জাতির অধিকার ফিরিয়ে দিন। নতুবা এর জন্য জাতির কাঠগড়ায় আপনাদের জবাবদিহি করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক ইসমাইল মাষ্টার, স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. মুজিবুর রহমান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, গণ শিক্ষা বিষয়ক সম্পাদক বরকত উল্লাহ বুলু, বিএনপি নেতা  শহীদ মেম্বার, সাইফুল ইসলাম বাবু, মোসলে উদ্দিন, কামাল,

হাফেজ সিব্বির আহম্মেদ, হাজী তাহের আলী, আব্দুল মতিন ভাষানী, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক ফজলুল হক, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রশিদ হাওলাদার, জাহিদ প্রধান, কাইয়ুম সহ অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনা শেষে মিলাদ ও দোয়া করা হয়।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL