Friday, October 16, 2020
প্রচ্ছদ লিড-২ বঙ্গবন্ধুর শততম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর শততম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ফতুল্লারপূর্ব শিয়াচর লালখাঁ গোল্ডেন ফাইবার লিমিটেডের চেয়ারম্যান মো. মোস্তফা কামালেরসভাপতিত্বে ও নারায়নগঞ্জ জজ কোর্টের এড.আব্দুল মান্নানের সার্বিক  সহযোগীতার এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।এসময় প্রধানঅতিথির বক্তব্যে নারায়নগঞ্জ মহানগর  আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম বলেন, নারায়নগঞ্জ বাংলাদেশের  আন্দোলনের অন্যতম আন্দোলনের জায়গা।

যেখানে বাংলাদেশের আওয়ামী লীগের  জন্ম, যেখানে ৬৬ছয় ফা, স্বাধীনতার পূর্বশর্ত অর্জিত হয়েছে। যেখান থেকেই ভাষা আ›োলনের নেতৃত্ব দেওয়া হয়েছে।আমাদের সাধারণ মানুষেরপ্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে নারায়নগঞ্জ বাংলাদেশের সর্বোচ্চ ভূমিকা পালন করেছে। সেইএলাকায় বাংলাদেশের সব চাইতে বর্ণাঢ্য এবং সব চাইতে বড় করে জন্মশত বার্ষিকী পালন করবসেটাই ছিল আমাদের প্রত্যাশা ও আমাদের ইচ্ছো।

কিন্তু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবরেরকন্যা শেখ হাসিনা নির্দেশ দিয়েছে যে,বঙ্গবন্ধুর শত বার্ষিকীতে  অত বেশি করে কিছু না করার জন্য। আমাদের বড় করেঅনুষ্ঠান করার ইচ্ছা াকলে আমরা তা পারছি না। 

বঙ্গবন্ধুর শত তম বার্ষিকী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা চেয়েছেন  আমরা যাতে যার যার এলাকাটি পরিষ্কার পরিছন্ন রাখি।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা যুব লীগের সভাপতি মো. মীর সোহেল আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুব লীগের  সাধারণ সম্পাদক মো. ফাইজুল ইসলাম,   ফতুল্লা থানা আওয়ামী লীগের নেতা মো.মোবারক হোসেন, মোবারক কুতুবপুর আওয়ামী লীগের  সভাপতি মো.জসীম উদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের  নেতা  মো.সুমন,মো.সানোয়ার হোসেন জুয়েল,

আয়োজনে ছিলেন,মো.মিরাজ হোসেন হাওলাদার,মো.রুহুল আমিন, মো,মুজ্জামেল মার্তবর,মো,শানাল,মো,ইমরান হোসেন, মো.ফয়সাল মাস্টার মোল্লা সহআরও অনেকে।