বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০
প্রচ্ছদ শহর নগরীর দেওভোগ ভূইয়ারবাগে কে এই মানব ?

নগরীর দেওভোগ ভূইয়ারবাগে কে এই মানব ?

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের দেওভোগ ভূইয়ারবাগে মদ খোর মানবের হাতে আহত ঔ এলাকার সহিদ (৩৭)। মঙ্গলবার (১৭ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯ টায় দেওভোগ ভূইয়ারবাগ পুকুরের পশ্চিম পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ বিষয় ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহত সহিদ। অভিযোগ সূত্রে জানা যায়, বহু দিন যাবৎ ভূইয়ারবাগ পুকুরের পশ্চিম পাড় এলাকায় মানব (৪২) ও তার সহযোগীরা মদ খেয়ে কেরাম খেলার নামে মাতলামি করে আসছিলো।

প্রায় প্রতি দিনই কোন না কোন বিষয় নিয়ে বিভিন্ন জনকে অকথ্য ভাষায় গালমন্দ ও মারধর করে আসছে। মানবগংদের অত্যাচারে ঔ এলাকার মানুষ অতিষ্ট। কিন্তু ভয়ে কেউ মুখ খুলতেন না।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার এলাকায় বসবাসরত সহিদকে অকথ্য ভাষায় গালমন্দ ও মারধর করে এবং প্রাণ নাশের হুমকী দেয়। পরে তার ডাক চিৎকারে আশে পাশে থাকা লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে খানপুর হাসপাতালে প্রেরণ করে।

প্রাথমিক চিকিৎসা শেষে আহত সহিদকে তার বাড়িতে নিয়ে আসে। পরে বুধবার (১৮ মার্চ) সহিদ নিজে বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফতুল্লায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মায়ের সঙ্গে অভিমান করে তামান্না নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস...
0
Would love your thoughts, please comment.x
()
x