শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ শহরতলী বক্তাবলী ইউপি সদস্যর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের মামলা

বক্তাবলী ইউপি সদস্যর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের মামলা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড মেম্বার জলিল গাজী সহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের মামলা দায়ের করা হয়েছে ।

বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন তাসলিমা আক্তার মিলি।

নারী ও শিশু নির্যাতন মামলা নং-১৪০/২০।

রাধানগর গ্রামের মোঃ মনির গাজীর স্ত্রী তাসলিমা আক্তার মিলি উল্লেখ করেন গত ১০/০৩/২০২০ ইং তারিখ দুপুর ১ টায় বাদীনির শিশু সন্তান মোস্তাকিম (৩) ছোট রিক্সা নিয়ে খেলার সময় ১ নং আসামীর নাতী সহ অন্যান্যরা ভেঙ্গে ফেলে।

এ ঘটনা রাধানগর গ্রামের মৃত রাজ্জাক গাজীর পুত্র জলিল গাজী,জলিল গাজীর পুত্র জাহিদ গাজী,জলিল গাজীর স্ত্রী রিনা বেগম ও তার কন্যা কাকন কে জানালে তারা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। প্রতিবাদ করায় আসামীরা একত্রিত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে আঘাত করে ক্ষত বিক্ষত এবং রক্তাক্ত জখম করে।

আসামী ৮ আনা ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়।বাদীর চিৎকারে মনির গাজী,হাসিনা বেগম,বেলু,আমানউল্লাহ গাজী,নাসিমা বেগম এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। স্বজনরা উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে নিয়ে যায়।বাদী মামলায় উল্লেখ করেন আসামীদের মারধরে তার গর্ভে থাকা ৪ মাসের সন্তান নষ্ট হয়ে যেতে পারে।

মামলাটি তদন্ত করার জন্য পিবিআইকে দায়িত্ব দিয়েছেন বিজ্ঞ আদালত।

এ ব্যাপারে মামলার ১নং আসামী বক্তাবলী ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড মেম্বার জলিল গাজী মুঠোফোনে জানান, আমি ঘটনার সময় বাড়িতে ছিলাম না। চেয়ারম্যানের অফিসে ছিলাম। আমাকে আসামী করা হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x