1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

শুক্রবার বাদ জুম্মা মসজিদে দোয়া করার আহবান মহানগর বিএনপির

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৫৫ Time View
mahanagor bnp

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ দেশের সার্বিক পরিস্থিতি থেকে মুক্তি, স্বাধীনতা দিবসে লক্ষ শহীদের রুহের মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় শুক্রবার বাদ জুম্মা বিভিন্ন মসজিদে দোয়া করার আহবান জানান মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (২৬ মার্চ) এক বিবৃতিতে মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খাঁন সেন্টু এ আহবান করেন।

বিবৃতিতে তারা আরও উল্লেখ্য করেন, সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা আতংক নিয়ে সাধারণ মানুষ জীবন যাপন করছে। এই মহামারি  থেকে আল্লাহ পাক সারা মুসলিম জাহান সহ আমাদের সকলকে রক্ষা করুন। পাশাপাশি স্বাধীনতা দিবস উপলক্ষে সকল শহীদের প্রতি জানাই শ্রদ্ধা। সেই সাথে দেশবাসীর কাছে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করছি।

তারা আরও উল্লেখ্য করেন, মহানগর বিএনপির আওতাধীন সকল থানা, ইউনিয় ও ওয়ার্ডে বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীদের আহবান করবো। আপনারা শুক্রবার বাদ জুম্মা প্রতিটি মসজিদে মসজিদে দেশবাসীকে করোনাভাইরাস থেকে রক্ষা, স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া করবেন।

সেই সাথে আমাদের নেত্রী সাবেক ৩ বারের প্রধানমন্ত্রী দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে দেশের অসহায় মানুষের অধিকার আদায়ে রাজপথে আমাদের নেতৃত্ব দিতে পারেন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL