শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৩ সাগর প্রধানের নেতৃত্বে বিতরন হচ্ছে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার

সাগর প্রধানের নেতৃত্বে বিতরন হচ্ছে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সনারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধানের পক্ষে করোনা আতংকে ঘরবন্দি অসহায় মানুষের পাশে সোমবারও দাড়িয়েছেন যুবদলের নেতৃবন্দরা।  এদিকে বেশ কিছু দিন যাবৎ সিদ্ধিরগঞ্জ থানাধীন বিভিন্ন ওয়ার্ড, বন্দর থানার বিভিন্ন এলাকার বাড়িতে গিয়ে মাক্স, হ্যান্ড স্যানিটাইজার বিতরন করছেন তারা।

সেই ধারাবাহিকতায় সোমবার ৮নং ওয়ার্ডে মহানগর যুবদল নেতা জাকির হোসেনের নেতৃত্বে দক্ষিণ এনায়েতনগর এলাকা এবং সানাউল্লাহ রেদোয়ানের নেতৃত্বে তাতখানা সৈয়দ পাকায় মাক্স এবং সাবান বিতরণ করা হয়ে। সেই সাথে খাবার সামগ্রী বিতরনেরও উদ্যোগ গ্রহন করেছেন বলে জানান মহানগর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান।

এ বিষয় সাগর প্রধান জানান, নাসিক ৮নং ওয়ার্ডে মহানগর যুবদল নেতা জাকির হোসেনের নেতৃত্বে দক্ষিণ এনায়েতনগর এলাকা এবং সানাউল্লাহ রেদোয়ানের নেতৃত্বে তাতখানা সৈয়দ পাকায় মাক্স এবং সাবান বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ইতিমধ্যেই সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতা হেলাল উদ্দিন লিটনের নেতৃত্বে ৮ নং ওয়াট ভূঁইয়াপাড়া ও যুবদলের সভাপতি মনজুর আলম সাগরের নেতৃত্বে এনায়েতনগরে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার হিসেবে সাবান বিতরণ করা হয়েছে। এছাড়াও বন্দরের অনেক এলাকায় বিতরন করা হচ্ছে। সোমবার থেকে আরও ৭টি টিম মাঠে নামেছে।

তিনি আরও বলেন, যারা জনপ্রতিনিধিত্ব করছেন তাদেরকে আহবান করবো আপনারা যে উদ্যোগ গ্রহন করেছেন সেটা প্রশংসার দাবিধার। তবে শুধু মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করার পাশাপাশি কিছু খাদ্য সামগ্রী বিতরন করুন। যাতে করে অসহায় মানুষ গুলোর খাবার কষ্ট কিছুটা হলেও লাগব হয়।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x