1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

পরিবারের সুরক্ষার জন্য আপনি ঘরে থাকুন: নাহিদা বারিক

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৭৯ Time View
2

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মনারায়নগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক বলেন, প্রতিদিন বার বার আপনাদের আমি অনুরোধ করছি। আপনারা ঘরে থাকুন। আপনাদেরও তো পরিবার, সন্তান আছে তাদের সুরক্ষার জন্য আপনে ঘরে থাকুন। চেয়ারম্যান মেম্বাররা আছে তারা আপনাদের ঘরে খাবার পৌঁছে দিবে।

বুধবার (১এপ্রিল) দুপুরে নয়ামাটিতে মাননীয় সাংসদ সদস্য নারায়নগঞ্জ ৪ আসনের এমপি এ.কে এম শামীম ওসমানের আর্দশে অনুপানিত মোঃ আলাউদ্দিন মেম্বার ও মুসলিমপাড়া যুব সমাজের উদ্যোগে প্রানঘাতী সংক্রামন করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য  বিতরন অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

কুতুবপুর ৫নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ আলাউদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন,আপনারা ঘরে থাকুন আমরা সরকারি বিভিন্ন ত্রান আপনাদের বাড়ি পৌঁছিয়ে দিচ্ছি। সরকারের পাশাপাশি অনেক এই বৈশ্বিক করোনা ভাইরাস মোকাবেলায় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

আপনারা দেখছেন ৫নং ওয়ার্ড মেম্বার ও মুসলিমপাড়া যুব সমাজের উদ্যোগে আজ ৫০০পরিবারকে তাদের ঘরে খাবারের ব্যবস্থা করেছে।যারা এই খাবার দিচ্ছেন আমি তাদের বলবো আপনারা যে উদ্দেশ্যে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য  বিতরন করছেন সেটাই যেনো মূল উদ্দেশ্য হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক সহ মুসলিমপাড়া যুব সমাজ ও বন্ধু মহল সহস্যবৃন্দরা।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL