Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-১ পুলিশ ও সাংবাদিকদের মাঝে “পিপিই” প্রদান করলেন সাবেক সাংসদ আবুল কালাম

পুলিশ ও সাংবাদিকদের মাঝে “পিপিই” প্রদান করলেন সাবেক সাংসদ আবুল কালাম

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এ্যাড. আবুল কালাম এর পক্ষে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ ও গণমাধ্যম কর্মীদের মাঝে পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়।

বুধবার (১ এপ্রিল) বিকেলে পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) বিরতন করেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা।

বিকেল সাড়ে ৩ টায় সদর মডেল থানার অফিসার ইনচটার্জ (তদন্ত) মোস্তাফিজুর রহমানের হাতে পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেয়া হয়।

এ সময় আবুল কাউছার আশা বলেন, মহামারি করোনাভাইরাস গ্রাস থেকে সাধারণ মানুষকে মুক্ত রাখতে আপনারা যে ভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তা অবশ্যই প্রশংসার দাবিদার। আপনারা সব সময় ঝুকি নিয়ে দায়িত্ব পালন করে আসছেন। অথচ দুঃখ জনক হলেও সত্য মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আপনাদের পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) নেই। তাই সাবেক সাংসদ ও মহানগর বিএনপির সভাপতি এ্যাড. আবুল কালাম আপনাদের কথা মাথায় রেখে ক্ষুদ্র পরিসরে এই আয়োজন করেছেন।

এ সময় তিনি মডেল থানার অফিসার ইনচটার্জ (তদন্ত) মোস্তাফিজুর রহমানকে আহবান করে আরও বলেন, দেশের এই দুঃসময়ে আপনাদের কাছে আমাদের আহবান অযথা বিএনপির নেতা কর্মীদের হয়রানী করবেন না। কারন এই মহামারি থেকে রক্ষার জন্য দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে। এই ঐক্য যাতে বজায় থাকে সেই দিকে আপনারা খেয়াল রাখবেন।

পরে বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের সাথে কুশল বিনিময় করেন। সেই সাথে দেশের সার্বিক বিষয় নিয়ে মত বিনিময়ের পাশাপাশি মহামারি করোনা ভাইরাস থেকে নিজেদেরর রক্ষার্থে সাংবাদিকদের আহবান জানান।

এ সময় তিনি আরও বলেন, আপনারা জাতির বিবেক আপনারা আছেন বলেই দেশের মানুষ মহামারি পরিস্থিতির মধ্যেও ঘরে বসে সব খবর পাচ্ছে। আপনাদের সংবাদ সংগ্রহের জন্য অনেক জায়গায় যেতে হচ্ছে। বর্তমান পরিস্থিতিতে চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের করোনা ভাইরাসে আক্্রান্ত হওয়ার ঝুকি সবচেয়ে বেশি। তাই আপনাদের কথা মাথায় রেখে সাবেক সাংসদ ও মহানগর বিএনপির সভাপতি এ্যাড. আবুল কালাম পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) ব্যবস্থা করেছেন। যাতে করে এটা পরে আপনারা আপনাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারেন।