1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

রাতের আধারে না’গঞ্জের সীমানা পাড় হওয়ার সময় শতাধিক নারী পুরুষ পুলিশের জালে

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ১১৬ Time View
fothullha

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সরকারী নিদের্শ লকডাউন অমান্য করে রাতের আধারে নারায়ণগঞ্জের সীমানা পাড় হওয়ার সময় বিভিন্ন স্থানে পুলিশি অভিযানে শতাধিক নারী-পুরুষকে আটক করা হয়েছে। সেই সাথে কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতে ফতুল্লার নৌ ও সড়ক পথে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, করোনাভাইরাসে লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে বিভিন্ন কৌশলে লোকজন নিজেদের গ্রামের বাড়িতে যাওয়ার চেষ্টা করছে। সরকারিভাবে নিষেধাজ্ঞা স্বত্বেও লোকজন পালিয়ে যাচ্ছে। পুলিশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে প্রায় ২/৩ শ নারী-পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি বাল্কহেড, ট্রলার ও কয়েকটি পিকআপ ভ্যান জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

তিনি আরও জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চরবক্তাবলী এলাকা থেকে বুড়িগঙ্গা নদী দিয়ে একটি বাল্কহেড করে ৭০ থেকে ৭৫ জন নারী-পুরুষ কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হলে টহলরত পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ধর্মগঞ্জ হতে তাদের আটক করে। পরে আটকদের যেখান থেকে উঠেছিল সেখানেই পৌঁছে দিয়ে বাল্কহেডটি জব্দ করা হয়।

ওসি আসলাম হোসেন জানান, এরপর রাত দেড়টার দিকে ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকায় অভিযান চালিয়ে তিনটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশত নারী-পুরুষ, মাউড়াপট্টি থেকে চারটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশতাধিক নারী-পুরুষ এবং সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকসহ আরও ৬০ জন নারী-পুরুষকে আটক করা হয়। তারা সবাই কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন। তারা ফতুল্লার বিভিন্ন এলাকায় বসবাস করেন। আটকের পর তাদেরকে নিজ নিজ বাসায় পৌঁছে দিয়ে পরিবহনগুলো জব্দ করা হয়েছে।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL