রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-৪ করোনা থেকে ওয়ার্ড বাসীকে সচেতন করার চেষ্টা অব্যাহত সাগর প্রধানের

করোনা থেকে ওয়ার্ড বাসীকে সচেতন করার চেষ্টা অব্যাহত সাগর প্রধানের

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মহানগর যুব দলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান বলেন, আমরা নিজেরা ব্যক্তিগত ভাবে সচেতন না হলে করোনাভাইরাসের প্রভাব থেকে মুক্ত হতে পারবো না। তাই আপনার পরিবারের কথা সন্তানের কথা মাথায় রেখে ঘরে থাকুন। নিজে বাচুন ও পরিবার পরিজন সহ এলাকাবাসীকে বাচঁতে সহযোগীতা করুন।

কারন আপনি করোনায় আক্রান্ত হলে আপনার পরিবার ও আপনার সংর্স্পশে আশা প্রতিটি ব্যক্তিই এই ভাইরাসে আক্রান্ত হবে। তাই প্রয়োজনে বের হলে সামাজিক দূরত্ব বজায় রাখুন।

বুধবার (২২ এপ্রিল) নাসিক ৮নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মহামারি করোনাভাইরাস নিয়ে জনসাধারণকে সচেতন করতে হ্যান্ড মাইক নিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, করোনা আক্রান্তদের কাছে কেউ সহায়তা এগিয়ে যায় না । এমন তাদের মৃত্যুর পর তাদের পরিবারের সদস্যরাও করোনা আক্রান্ত হওয়ার ভয়ে মৃতদেহ ধরতে ভয় পায়। সরকারের পক্ষ থেকে করোনা মৃত দাফন ও সৎকারের জন্য টিম গঠন করা হয়েছে। আমি ব্যক্তিগত ভাবে তাদের সহায়তা করার লক্ষ্যে সেচ্ছাসেবী দল করেছি।

যারা মৃত ব্যক্তির দাফনের সকল দ্বায়িত্ব নিবে, করোনা আক্রান্তরা যাতে যথাযথ চিকিৎসা পায় তাদের হাসপাতালে পাঠাতে সহায়তা করার পাশাপাশি ঘরে ঘরে গিয়ে সচেতন করবে এবং সাধ্য অনুযায়ী তাদের সাহায্য করবে।

আমরা আমাদের ওয়ার্ডে ৬টি স্বেচ্ছাসেবী টিম তৈরি করেছি। যারা করোনা আক্রান্ত রোগীকে হাসপাতালে নিয়ে যাওয়া, মানুষকে সচেতন করা প্রভৃত কাজ করবে। প্রতিদিনই আমরা মানুষকে সচেতন করার জন্য বের হই। এছাড়া আমার সামর্থ্য অনুযায়ী মানুষকে সহযোগিতা করে যাচ্ছি।  

এসময় আরো উপস্থিত ছিলেন, মনজুরুল আলম মূসা, ওয়াসিম, মেহেদি, সানাউল্লাহ, রেদওয়ান, শাওন।  

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাবা আটক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: রূপগঞ্জে মেয়েকে ধর্ষণের চেষ্টার অপরাধে বাবা আনোয়োর (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ।
0
Would love your thoughts, please comment.x
()
x