Wednesday, October 21, 2020
প্রচ্ছদ লিড-৪ যুবলীগ নেতা ফয়েজের পক্ষে কুমুদিনী বাগানে খাদ্য সামগ্রী বিতরন

যুবলীগ নেতা ফয়েজের পক্ষে কুমুদিনী বাগানে খাদ্য সামগ্রী বিতরন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় ফয়েজ পরিবারের উদ্যোগে ১৩নং ওয়ার্ডের কুমুদিনী বাগানের প্রায় ৩ হাজার পরিবারকে রমজানে মাসব্যাপি খাবার সামগ্রী উপহার প্রদান কার্যক্রম শুরু করেছে।

বৃহস্পতিবার(২৩ এপ্রিল)সকাল সাড়ে ১১টায় নারায়নগঞ্জ যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ এর পরিবার কুমুদিনী বাগানে গিয়ে এই কার্যক্রম শুরু করেন। এসময় কুমুদিনী বাগানের প্রায় ৩ হাজার বাসিন্দাদের মাঝে চাল, ডাল, তেল, আলু, আটা,দুধ ও চা-পাতি বিতরন করে। সেই সাথে মাসব্যাপি বিতরন কর্মসুচি পালন করা হবে বলে জানান নারায়নগঞ্জ মহানগর ছাত্রলীগের শিক্ষাবিষয়ক সম্পাদক নাহিদ হোসেন।

এর আগেও নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন(নাসিক) এর বিভিন্ন ওয়ার্ডে মানুষের স্বাস্থ্য নিরাপত্তার জন্য হেন্ড স্যানিটাইজার, মাস্ক,হেন্ড গ্লাবস,ব্লিচিং পাউডার,সাবান বিতরন করে।

বর্তমান এই বিতরন চলমান রয়েছে। উপহার সামগ্রী বিতরন এর সময় শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ সংবাদমাধ্যমকে জানান,এই ওয়ার্ডের কাউন্সিলর থাকা স্বত্তেও কুমুদিনী বাগানের বাসিন্দারা খাবার পাচ্ছে না এই মহামারি দূর্যোগের সময় তাই আমি আমার পরিবারের পক্ষ থেকে আমার ব্যক্তিগত তহবিল থেকে খাবার সামগ্রী দিচ্ছি যাতে তারা দু-বেলা খেতে পারে এবং আজ থেকে শুরু করছি আমরা খাবার সামগ্রী বিতরন।

রমজান মাসব্যাপি চাল,ডাল,তেল,আলু,আটা,দুধ ও চা-পাতি এই খাবার সামগ্রী বিতরন করা হবে কুমুদিনী বাগানের প্রতিটি পরিবারকে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে আমরা নিজেরা হেন্ড স্যানিটাইজার বানিয়ে মানুষের নিরাপত্তা ও সুরক্ষার জন্য নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন(নাসিক) বিভিন্ন ওয়ার্ডে হেন্ড স্যানিটাইজার,হেন্ড গ্লাবস,মাস্ক,ব্লিচিং পাউডার ও সাবান বিতরন করেছি।এই বিতরন এখনো চলমান রয়েছে।

উপহার সামগ্রী বিতরনের সময় ফয়েজ এর মেয়ে জারা,মুগ্ধা,নাহিয়ান।আরো উপস্থিত ছিলেন এস এ মিলন, উত্তম সোম, মুকুল মজুমদার, হৃদয়, কালু,ইদ্রিস, রোকন, সেলিম সহ কুমুদিনী এলাকার বয়স্করা।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x