শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-২ রাতের আধারে আজমেরী ওসমানের খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে কাউন্সিলর খোকন

রাতের আধারে আজমেরী ওসমানের খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে কাউন্সিলর খোকন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: মহামারি করোনা সংকটে না.গঞ্জের বিভিন্ন এলাকায় নিজ তহবিল থেকে অসহায়দের মাঝে এান সামগ্রি বিতরন করে যাচ্ছেন না’গঞ্জ-৫এর সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব একেএম নাসিমের ছেলে হাজারো যুবকের নয়নের মনি সমাজ সেবক আলহাজ্ব আজমেরী ওসমান ।

এর ধারাবাহিকতায় বুধবার দ্বিতীয় দফায় নাসিক ১০নং ওয়ার্ডের অসহায় ১’শ পরিবারের জন্য নিজস্ব তহবিল থেকে ত্রান সামগ্রি নাসিক ১০নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি উদীয়মান তরুন সমাজসেবক কাজী আমিরের নিকট পাঠান।

আজমেরী ওসমানের পাঠানো ত্রান সামগ্রি রাতেই কাজী আমির ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর হাজী ইফতেখার আলমের হাতে হস্তান্তর করলে কাউন্সিলর হাজী খোকন রাতের মধ্যেই অসহায়দের বাড়ী বাড়ী দিয়ে ত্রান সামগ্রি পৌছে দিয়েছেন বলে জানান কাজী আমির হোসেন।

এসময় নাসিম ওসমান স্মৃতি দুস্থ ফাউন্ডেশনের সভাপতি মো: তরিকুল ইসলাম লিমন উপস্থিত ছিলেন।

এক প্রতিক্রিয়ায় সমাজসেবক কাজী আমির হোসেন জানান, হাজারো যুবকের নয়নের মনি আলহাজ্ব আজমেরি ওসমানকে ধন্যবাদ জানাই তিনি এই করোনা সংকটে নাসিক ১০নং ওয়ার্ডসহ বিভিন্ন এলাকার মানুসের পাশে দাড়িয়েছেন।

যেমনটি দাড়িয়েছিলেন তার মরহুম পিতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব একেএম নাসিম ওসমান। আমি আমার ওয়ার্ডবাসীর পক্ষ থেকে দোয়া জানাই।

এদিকে আজমেরি ওসমানের ত্রান সামগ্রি ওয়ার্ডের অসহায়দের মাঝে পৌছে দিয়ে জনপ্রিয় কাউন্সিলর হাজী খোকন বলেন, আজমেরী ওসমানকে ধন্যবাদ জানাই আমার ওয়ার্ডবাসীর পাশে দাড়ানোর জন্য। তার মতো আরো যারা বিত্তবান আছেন সকলকে এই করোনা সংকটে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য তিনি আহবান জানান।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x