Wednesday, October 21, 2020
প্রচ্ছদ লিড-২ সোনারাগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ১১

সোনারাগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ১১

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার মোবারকপুর এলাকায় নারীসহ একই পরিবারের ১১ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে বাড়ীঘর ভাংচুর করেছে প্রতিপক্ষরা। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার অভিযোগ থেকে জানা গেছে, বৈদ্যেরবাজার ইউনিয়নের মোবারকপুর গ্রামের আমিনুল ও সিরাজুল নামের ২ ভাইয়ের সাথে একই এলাকার গাজী আবু তালেবের ছেলে গাজী তাওলাদ ও গাজী আরমানের সাথে একটি জমি নিয়ে দ্বন্ধ চলে আসছিল। সেই দ্বন্ধের জের ধরে শুক্রবার সকালে আমিনুল ও সিরাজুল বিরোধকৃত জমিতে কাজ করতে গেলে গাজী তাওলাদ ও আরমানের নেতৃত্বে আহসানউল্লাহ, হারসুল, শাহজালাল, নাসিরউদ্দিন, শাহ আলম, ফিরোজ, খোকন, কাসেম, আলী, ওবায়দুল্লাহ, সোহেল, রাসেল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমিনুল ও সিরাজুলকে পিটিয়ে মারাত্মক আহত করে।

খবর পেয়ে ইমরান, সবুজ গোলজার, হানিফা, আলী রহমতউল্লাহ, হাসান চাচা মোতালেব ও গর্ভবতি চাচাতো বোন ঝরনা আক্তার আমিনুল ও সিরাজুলকে উদ্ধার করতে গেলে হামলাকারী তাদেরও পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে গর্ভবতি ঝরনার তলপেটে লাথি দিয়ে তার শ্রীলতাহানি করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হামলাকারীরা আহতের ফাঁকা বাড়িতে প্রবেশ করে তাদের ভাড়ীঘর ভাংচুর করে। আহতদের মধ্যে মোতলিব, আমিনুল ও ঝরনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় তাওলাদ নামের এক ব্যক্তি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, মারামারি ঘটনায় অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে দু’পক্ষের২ জনকে আটক করা হয়েছিল। পরে ইউপি চেয়ারম্যানের অনুরোধে ছেড়ে দেয়া হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x