Thursday, October 22, 2020
প্রচ্ছদ লিড-২ কুতুবপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনায় মৃত ব্যাক্তিদের দাফন-কাফনের কমিটি গঠন

কুতুবপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে করোনায় মৃত ব্যাক্তিদের দাফন-কাফনের কমিটি গঠন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: করোনা ভাইরাসে (কোভিড-১৯) মৃত্যু হলে মৃত্য ব্যক্তিদের দাফনের জন্য  কুতুবপুর ইউপি চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু নেতৃত্বে কুতুবপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে দাফন কমিটি গঠন করা হয়েছে। দলটি ইতিমধ্যে তাদের সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

শনিবার (২৫ এপ্রিল) সকালে কুতুবপুর ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু সংবাদকর্মীদের জানায় গতকাল শুক্রবার এই কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরো জানান,প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রতিদিন নারায়ণগঞ্জ জেলায় মানুষ মারা যাচ্ছে। এছাড়াও স্বাভাবিকভাবেও মারা যাচ্ছে অনেক মানুষ কিন্তু আত্বীয় স্বজন ও প্রতিবেশীরা করোনা ভাইরাসের ভয়ে মৃত্য ব্যক্তিদের জানাজা, দাফনে এগিয়ে না আসার খবর শুনা যাচ্ছে  চারদিক থেকে।তাই আমাদের ইউনিয়নের দাফন ও কাফনের জন্য একটি কমিটি করেছি।তারা কেউ মারা গেলে তাদের দাফনের কাজ করবে।

কমিটিতে, মোঃ মুরাদ হোসেন খোকা, গোলম নবী বাবু, মোঃ জামাল হোসেন, মোঃ আশিক, মোঃ আরমান, মোঃ সোহাগ, ছোট বাবু,আরিফ, রাজু ও আনিছ সহ মোট ২০ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। 

যোগাযোগ মোবাঃ ০১৬৭৬-১৮৫৪৮১, ০১৭৪৩-১৬৮৭৯৮, ০১৭২২-২২৪০৪৯, ০১৭১৯-৭২২২৬৫।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x