শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৩ ৩ ঘন্টা রাস্তা অবরোধ করে ত্রাণের দাবি করলো ১৩নং ওয়ার্ডস্থ কুমুদিনী বাসীরা

৩ ঘন্টা রাস্তা অবরোধ করে ত্রাণের দাবি করলো ১৩নং ওয়ার্ডস্থ কুমুদিনী বাসীরা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ত্রানের আশায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ৩শ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতাল সংলগ্ন কুমুদিনী বাগানের প্রায় শতাধিক বাসিন্দারা।

শনিবার (২৫ এপ্রিল) সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত নারায়নগঞ্জ-সিদ্বিরগঞ্জ রাস্তায় অবস্থান নেয় কুমুদিনী বাসিন্দারা।

বিক্ষোভ মিছিলে কুমুদিনী বাগানের বাসিন্দারা অভিযোগ করে,সরকার করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে দেশের মানুষদের সরকারি ত্রান প্রদান করছে।নারায়ণগঞ্জ জেলায় অন্যান্য জায়গায় মানুষ সরকারি ত্রান পেলেও কুমুদিনী বাগানের বাসিন্দারা সরকারি কোন ত্রান পায়নি।

লকডাউনের শুরুর দিকে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর এর পক্ষ থেকে ৫ কেজি করে চাল পায়। এসব পরিবার কিন্তু তারপর থেকে কাউন্সিলর থেকে কোন সহায়তা পায়নি।কোন প্রকার ত্রান না পেয়ে অনাহারে মানবতর জীবন যাপন করছে কুমুদিনী বাসিন্দারা। তাই বাধ্য হয়ে ত্রানের আশায় রাস্তায় নেমেছে কুমুদিনী বাসিন্দারা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিবেশ স্বাভাবিক করে। পুলিশ কুমুদিনী বাসিন্দাদের রাস্তা থেকে সরিয়ে নেয় এবং আশ্বাস দেয় সন্ধ্যার মধ্যে তাদের ত্রানের ব্যবস্থা করবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x