Thursday, October 22, 2020
প্রচ্ছদ লিড-১ কুতুবপুরে চিকিৎসকের পরিবারে ১৮ জন করোনা ভাইরাসে সনাক্ত

কুতুবপুরে চিকিৎসকের পরিবারে ১৮ জন করোনা ভাইরাসে সনাক্ত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া মির্জা বাড়ি মোর এলাকায় নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন সহকারী কর্মকর্তার পরিবারের ১৮ জনের দেহে করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে। 

মঙ্গলবার ( ২৮ এপ্রিল )  দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন ও সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম। কিন্তু তার দাবী ১৮ জন নয় ১৭ জন। 

একটি সূত্রে জানায়, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কর্মর্কতা ডা. শিল্পী আক্তারের পরিবারের ১৮ জন সদস্যের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এর আগে নমুনা সংগ্রহে সোমবার পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হয়। প্রথমে ডা. শিল্পী আক্তারের ভাই আনিসের শরীরে করোনা শনাক্ত হয়।

পরে সন্দেহ হলে পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার জন্য পাঠালে সোমবার সেই প্রাপ্ত রিপোর্ট এ করোনা পজিটিভ আসে এবং বাসায় রেখেই এই ১৮ জন করোনা রোগীর চিকিৎসা চালানো হচ্ছে।

অন্যদিকে এলাকাবাসী দাবি করে এই পরিবারের সকল। সদস্যই অনায়াশে এলাকায় ঘুরে বেড়াচ্ছে তাই কুতুবপুর ইউপি চেয়ারম্যান ও জেলা প্রশাসকের নিকট তাদের অনুরোধ তাদের যেনো বাসার ভিতর কঠোর ব্যবস্থায় বা হাসপাতালে রেখে চিকিৎসা করা হোক।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

সোনারগাঁয়ে দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলায় দেয়াল চাপা পড়ে আয়নাল হোসেন (৪০) নামের এক লৌহ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার সাদিপুর...
0
Would love your thoughts, please comment.x
()
x