শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ লিড-৪ অকৃত্তিম ভালোবাসায় আমি নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখি: এটিএম কামালা

অকৃত্তিম ভালোবাসায় আমি নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখি: এটিএম কামালা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সুদুর অ্যামেরিকা থেকে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে আবেগ ভরা কথা লিখেছেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

শুক্রবার (১ মে) বাংলাদেশের সময় বিকেল সাড়ে ৫ টায় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা গুলো লিখেছেন। সেই সাথে কিছু নেতার নাম উল্লেখ্য করে তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন এটিএম কামাল।

পাঠকদের সুবিধার্থে হুবুহু তা প্রকাশ করা হলো,

এখানে এখন সকাল ৫টা বেজে ৩০ মিঃ । সেহরী খেয়ে , ফজরের নামাজ পড়ে বসলাম ফোন নিয়ে। গত দুই সপ্তাহ অসুস্হতার কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত ছিলাম না। আমার শারীরিক অবস্হার কথা জেনে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে যারা সাহস যুগিয়েছেন, সুস্হতা কামনা করে বার্তা পাঠিয়েছেন, তাঁদের সকলের কাছে আমি ও আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।

দোষে গুনে সামান্য একজন মানুষ আমি, বাবা মার বাউন্ডেলে সন্তান, পরিবারের বোঝা, জীবনের প্রতিটি ক্ষেত্রে যার শুধু ব্যার্থতার ইতিহাস । প্রয়োজনে অপ্রয়োজনে যাদের আমি সময় অসময়ে বিরক্ত করি ,বিব্রত করি, সেই আমার জন্য, তাঁদের সবার আকুলতায় আমি অবাক হই, ভাবি নিজেকে যত ফেলনা আমি মনে করি, আসলে তত ফেলনা আমি নই , আমার প্রতি সবার এই অকৃত্তিম ভালোবাসায় আমি অনুপ্রানিত হই, নতুন করে বেঁচে থাকার স্বপ্ন দেখি।

এখানে যেদিন থেকে রোজা শুরু হলো আল্লার রহমতে সেদিন থেকে আমিও ধীরে ধীরে সুস্হ হতে শুরু করলাম, অসুস্হতার কারনে সবার বারন সত্বেও রোজা একটিও ভাঙ্গিনি, রমজানের রহমতের ১০ দিন শেষ হওয়ার আগেই আল্লাহর নেয়ামত স্বরূপ Alhamdulillah আজ আমি সম্পুর্ন সুস্হ।

অনেকদিন পর গ্রুপ কলে গতকাল নাঃগঞ্জ জেলা ও মহানগরের অনেক নেতা কর্মীর সাথেই কথা হলো, কথা বলতে বলতে রাতদিন একাকার, আসলে মানুষটি আমি ছোট হলেও জেলা ও মহানগর মিলিয়ে আমার বিশাল সংসার, সবার সুখ দুঃখ, হাসি কান্না, অভিযোগ, অনূযোগ শুনা আমার নিত্যদিনের কারবার, গিন্নী মাঝে মাঝে সিরয়াসলিই বলে শহরে ও শহরের বাইরে তোমার আর কয়টা সংসার আছে বলো ?

তাঁর কথা শুনে আমি মুখ টিপে হাসি, সে আরো রেগে যায়, আমি তাঁকে বুঝিয়ে বলি একজন সমাজকর্মীর পূরো সমাজটাই তাঁর পরিবার। নাঃগঞ্জ মহানগর ও জেলার আমার সহকর্মী সকল পরিবারেরই আমি সদস্য। রাতে একজন ফোন করে বললো দিপুভাই (বিশিষ্ট ব্যবসায়ী, কেন্দ্রীয় বিএনপি নেতা মোস্তাফিজুরহমান ভূইয়া দিপু) আমাকে কোন টাকা পাঠিয়েছে কিনা, আমি বললাম এখনো হাতে আসেনি তবে আজাদ ভাই (কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ) এক লাখ টাকা পাঠিয়েছে যা ইতিমধ্যে দল ও দলের বাইরে অনেক অসহায় পরিবারকে দেওয়া হয়েছে।

আমার নির্দেশ অনুযায়ী কোন ফটোশেসন ছাড়া এ দায়ীত্ব পলন করার জন্য মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আবু আল ইউসুফ খান Tipu কে ধন্যবাদ জানাই, আরো ধন্যবাদ জানাই জেলা মহিলাদল নেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর ছাত্রদল সভাপতি শাহেদ আহম্মেদ, মহানগর বিএনপি নেতা আওলাদ ভাই, মাহমুদুর রহমান মাহমুদ, গলাচিপার হারুন শেখ, শ্রমিক দলের মনির মল্লিক,

মহানগর সেচ্ছাসেবকদলের যুগ্ন আহাবায়ক জিয়াউর রহমান জিয়াসহ বিভীন্ন অংগসংগঠনের নেতা বাদল, আক্তার হোসেন সবুজ, শিব্বির আহম্মেদ, শিপলু, ইমন , ইব্রাহীম আহম্মেদ বাবু, ডলি আক্তার, রশীদ, হীরা, রাব্বীসহ সকলকে যারা একাজে Tipuকে সহযোগীতা করেছেন। সর্বোপরি আজাদভাই ও তাঁর ছোটভাই রাকিবকে কৃতজ্ঞতা ও সংগ্রামী অভিনন্দন। আল্লাহ আমাদের সকলের সহায় হউন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x