1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

পুলিশের সুবিধার্থে নিজের অফিস ছেড়ে দিলেন মীর সোহেল আলী

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : রবিবার, ৩ মে, ২০২০
  • ৫৮ Time View
mir sohel

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: করোনার ফলে কর্মহীন ও অসহায় সাধারন মানুষের মাঝে ব্যাপক ত্রান সমাগ্রী বিতরনের পর এবার করোনায় আক্রান্ত থানা পুলিশের সদস্যদের আইসোলেশন এর জন্য নিজের ব্যবহৃত দলীয় কার্যালয় ছেড়ে মানবতার উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলেন সুপারম্যান খ্যাত মানবতার ফেরিওয়ালা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মো.মীর সোহেল আলী। শনিবার ( ২রা মে ) মীর সোহেল আলী তার অফিসটি পরিস্কার-পরিচ্ছন্ন করে ফতুল্লা মডেল থানা পুলিশকে বুঝিয়ে দেন।

মীর সোহেল আলী জানান, বৈশি^কভাবে ছড়িয়ে পড়া ( কোভিড-১৯ ) করোনা ভাইরাসে বাংলাদেশেও এর বিস্তার ঘটেছে। সাধারন মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টি এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচলে পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে সারা দেশে পুলিশ ও র‌্যাবের একাধিক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন এবং ৫ জন পুলিশ সদস্যও মৃত্যুবরন করেছেন।

এছাড়া নারায়ণগঞ্জেও ৮৪জন পুলিশ ও র‌্যাব সদস্য করোনায় আক্রান্ত। ফতুল্লা মডেল থানা পুলিশ সদস্যরা যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদেরকে আইসোলেশনে রাখার জন্যই আমি আমার ব্যবহৃত দলীয় কার্যালয়টি ছেড়ে দিয়েছি। তিনি আরও বলেন,সামাজিক দুরত্ব বজায় চলাচল করলে আমরা সবাই এ মহামারী করোনা থেকে অবশ্যই মুক্তি পাবো। দেশের এ ক্রান্তিলগ্নে আইনশৃংখলা বাহিনী ভুমিকা সর্ম্পকে তিনি বলেন, পুলিশ বাহিনীর সদস্যরা আমাদের সাধারন জনগনকে সচেতনতা সর্ম্পকে অবগত করে চলেছেন প্রতিনিয়ত। আমাদেরকে সুস্থ ও সুন্দর জীবন উপহার দিতে গিয়ে তারা মৃত্যুকেও আলিঙ্গন করে নিতে দ্বিধাবোধ করেনি।

একজন নেতা হিসেবে নয় সাধারন মানুষ হিসেবেই আমি পুলিশের প্রতিটি সদস্য’র প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি এবং আমি নৈতিক দ্বায়িত্ববোধ থেকেই তাদের সুরক্ষার জন্য আমার দলীয় কার্যালয়টি তাদের সুবিধার্থে ছেড়ে দিয়েছি।

এ দিকে মহামারী করোনায় ইতিমধ্যে মীর সোহেল আলী তার ব্যক্তিগত অর্থ্যায়নে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে প্রায় এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন ফতুল্লার বিভিন্ন এলাকায়। প্রতিটি এলাকায় খেটে খাওয়া কর্মহীন হয়ে পড়া মানুষগুলো কাছে মীর সোহেল আলী এখন কারোর কাছে মানবতার ফেরিওয়ালা আবার কারোর কাছে সুপারম্যান হিসেবে সুপরিচিতি পেয়েছেন। যেখানে খেটে খাওয়া মানুষগুলো ক্ষুধার যন্ত্রনায় কাতর সেখানেই সুপারম্যানের মত খাবার নিয়ে হাজির হয় মীর সোহেল আলীর কর্মীবাহিনী।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL