শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-৪ কুতুবপুরের অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরন

কুতুবপুরের অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের পরিস্থিতি প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে প্রাপ্ত উপহার খাদ্য সামগ্রী অসহায় পরিবারদের মাঝে নিজ হাতে বিতরণ করেন নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃমন্টু মিয়া।

বুধবার (৬ মে) সকাল ১০ টায় ৮নং ওয়ার্ডের শিয়াচরে নিজ কার্যালয়ে এ খাদ্য সামগ্রী বিতরণ করে মেম্বার।

উপহার সামগ্রী বিতরন শেষে মন্টু মেম্বার সংবাদমাধ্যমকে বলেন, করোনা ভাইরাস একটি বিশ্বের বড় দূর্যোগ।আর বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। সারাদেশে করোনা ভাইরাসের কারনে অনেকটাই লকডাউন অবস্থায় পার করছে দেশবাসী।

আর এতে করে সব থেকে বেশি বিপদে পড়েছে খেটে খাওয়া মানুষ গুলো। তাই তাদের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি আজ ৯ ম ধাপে ৩০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করলাম। এ পর্যন্ত ৯ ধাপে ১০২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন,আমি সব সময় চেষ্টা করেছি আমার এলাকার অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে। আমার ওয়ার্ড বাসীকে প্রতি অনুরোধ আপনারা প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবে না।পরিষ্কার পরিচ্ছন্ন থাকবেন এবং আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সব সময় আপনাদের পাশে থাকতে পারি। সর্বশেষ একটাই কথা আপনারা আল্লাহ তায়ালার কাছে দু হাত তুলে ক্ষমা প্রার্থনা করেন আল্লাহ যেন আমাদের এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত করে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x