1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

সোনারাগাঁয়ে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৪

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৩৭ Time View
Covid-19
ফাইল ফটো

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলায় ২৪ ঘন্টায় ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ৪ জনের রির্পোট পজেটিভ এসেছে বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা। আজ বহস্পতিবার দুপুরে তিনি এ তথ্য জানান।

তিনি জানান, সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া, পিরোজপুর ইউনিয়নের ৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ৪ জনের নমুনা পরিক্ষার রেজাল্ট পজেটিভ এসেছে। তারা সবাই প্রাপ্ত বয়স্ক।

এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনায় আক্রান্ত সংখ্যা ৪৭জন, সুস্থ হয়েছেন ২জন উপসর্গ নিয়ে মৃত্যু বরন করছেন ২জন। আক্রান্তের মধ্যে ২জন মোগরাপাড়া কাবিরগঞ্জ ১জন ও বাড়ী মজলিশ এলাকায় ১জন। অপরদিকে, পিরোজপুর আষাঢ়িয়ারচর  এলাকার ১েজন ও পিরোজপুর প্রাথমিক বিদ্যালয় এলাকায় ১জন।

তিনি আরো জানানা, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২০৬ জনের নমুনা সংগ্রহ হরে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৪৭ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। ২ জন সুস্থ হয়েছেন।

গেছেন।

উপজেলা উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী এ পর্যন্ত উপজেলায় মোট ৪৩জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ মধ্যে বৈদ্যেরবাজার ইউনিয়নে ১২জন, সুস্থ হয়েছেন ২জন, শম্ভুপুরা ইউনিয়নে ১৪জন, মেঘনা শিল্পাঞ্চলে ৮জন, মোগরাপাড়া ইউনিয়নে ৬জন, কাঁচপুর ইউনিয়নে ৩জন ও পৌরসভায় ২জন, সনমান্দি বাংলাবাজার চরলাল এলাকায় স্বামী-স্ত্রীসহ ২জন। এরমধ্যে মোগরাপাড়া ও শম্ভুপুরা মোগরাপাড়া  ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ২জন।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL