Thursday, October 22, 2020
প্রচ্ছদ লিড-২ সিদ্ধিরগঞ্জে ঘণ্টার ব্যবধানে না ফেরার দেশে বাবা-ছেলে

সিদ্ধিরগঞ্জে ঘণ্টার ব্যবধানে না ফেরার দেশে বাবা-ছেলে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সিদ্ধিরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ছেলের মৃত্যুর এক ঘণ্টার মধ্যে বাবাও না ফেরার দেশে চলে গেছেন।  তারা হলেন, হাজী ইয়ার হোসেন (৬০) ও তার ছেলে রিমন সাউদ (২৪)। হাজী ইয়ার হোসেন সিদ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে সোমবার (১১ মে) নাসিকের সিদ্ধিরগঞ্জে ৫নং ওয়ার্ডের সরদারপাড়া এলাকায় ।  এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  শোকে স্তব্দ নিহতদের স্বজনরা।

জানা গেছে রিমন সাউদ করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সোমবার ভোর ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে। এদিকে ছেলের মৃত্যুার খবরে শোক সইতে না পেরে হার্ট অ্যাটাকে আক্রান্ত হন বাবা হাজী ইয়ার হোসেন।

তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

রিমনের চাচাতো ভাই মাসুম সাউদ বলেন, ভোর রাত ৩টার দিকে অসুস্থ বোধ করলে রিমন সাউদকে ঢাকার বিভিন্ন হাসাপাতলে নিয়ে যাই কিন্তু করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকার কারণে কোন হাসপাতালে ভর্তি নেয়নি।

অবশেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে হার্ট অ্যাটাক করেন হাজী ইয়ার হোসেন। তাকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে তিনিও মারা যান। ছেলের মৃত্যুর শোক সইতে পারেননি তিনি।

মাসুম সাউদ আরও বলেন, রিমনের করোনার উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনও রিপোর্ট পাওয়া যায়নি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x