রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ শহরতলী সোনারাগাঁয়ে করোনায় আক্রান্ত ৬, মোট ৬০

সোনারাগাঁয়ে করোনায় আক্রান্ত ৬, মোট ৬০

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলায় ২৪ ঘন্টায় আরো ৬ করোনা রোগী শনাক্ত হয়েছে বলে জানিয়েছেন সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা। সোমবার  (১১ মে) দুপুরে তিনি এ তথ্য জানান।

পলাশ কুমার সাহা জানান, সোমবার মোট ২৪ টি নমুনা পরিক্ষা করা হয় ২৪টি নমুনার মধ্যে ৬ জনের রির্পোট পজেটিভ এসেছে। বাকি ১৮ জনের রির্পোট নেগেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে ৬জন পুরুষ প্রাপ্ত বয়স্ক পুরুষ।

এরা হলেন মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ গ্রামের ২জন, হাবিবপুর গ্রামের ১জন, মোগরাপাড়া ষোলপাড়া গ্রামের ১জন, পৌরসভার সাহাপুর ১জন, জামপুর ইউনিয়নে বক্ষ্মন বারগাঁও গ্রামের ১জন।

এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনা রোগীর সংখ্যা ৬০ জনে দাড়াল। এদের মধ্যে মারা গেছেন ২জন সুস্থ হয়েছেন ২জন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী এ পর্যন্ত উপজেলায় মোট ৬০জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ মধ্যে বৈদ্যেরবাজার ইউনিয়নে ১৪ জন, সুস্থ হয়েছেন ২জন, শম্ভুপুরা ইউনিয়নে ১৪জন, মেঘনা শিল্পাঞ্চলে ১০জন, মোগরাপাড়া ইউনিয়নে ১৪জন, কাঁচপুর ইউনিয়নে ৩জন ও পৌরসভায় ৪, সনমান্দি বাংলাবাজার চরলাল এলাকায় স্বামী-স্ত্রীসহ ২জন ও জামপুর ১জন। এরমধ্যে মোগরাপাড়া ও শম্ভুপুরা মোগরাপাড়া  ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ২জন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x