1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জে জমির বিরোধে শিক্ষকদম্পতিকে কুপিয়ে জখম ইসলামপুরে মেনকেয়ার অ্যাপ্রোচ অভিযোজন বিষয়ক কর্মশালা মুকুলের পক্ষে নির্বাচনী প্রচারোনায় চুনাভূড়া বাসী না’গঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন নাঃগঞ্জ বন্দর উপজেলা নির্বাচনে প্রর্থীদের প্রতিক বরাদ্দ জামালপুরে বাঁশের বেড়ায় অবরুদ্ধ নিরীহ পরিবার ও শিক্ষার্থী ইসলামপুরে হিট স্ট্রোকে ব্যবসায়ীর মৃত্যু ঠান্ডা পানি ও ফ্রী টেলি মেডিসিন সেবা চালু করলো টিম খোরশেদ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থার সদস্যদের মাঝে জি আর চাউল বিতরণ

ফতুল্লায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত-৪

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১১ মে, ২০২০
  • ৪৯ Time View
sintay

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ফতুল্লায় নতুন স্টেডিয়াম সংলগ্ন ঢাকা-নারায়নগঞ্জ লিংকরোডে ছিনতাইয়ের সময় ৪ জনকে ছরিকাঘাত করে আহত করেও ছাড় পেয়ে গেলো মাদকাসক্ত ছিনতাইকারী। পরবর্তীতে যে এই ছিনতাইকারী মানুষ হত্যা করতে পারবে না এমন কোন নিশ্চয়তা নেই এমনটাই প্রশ্ন প্রত্যক্ষদর্শীদের।

সোমবার (১১মে)  সকাল ১০ থেকে ১১ টায় ঘটে এই ঘটনাটি। তবে জানা যায়নি ছিনতাইকারীর নাম।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রথমে ভ্যানগাড়ি চালককে আহত করে চাকু দিয়ে কোপ মেরে এবং গেঞ্জির গাইড নিয়ে ফালানোর চেষ্টা করে। তারপর রিকশাচালকের হামলা করে রিকশা ছিনতাইয়ের চেষ্টা চালায় কিন্তু রাস্তা দিয়ে মটর সাইকেল যাবার সময় মটর সাইকেলের যাত্রী রিকশা থামানোর চেষ্টা করলে ছিনতাইকারী মটর সাইকেল আরোহীকেও চাকু দিয়ে কোপ মারে এতে তার হাত কেটে যায়। এই ঘটনা দেখে ওখানকার ট্রাক স্ট্যান্ডের ট্রাক চালক জাহাঙ্গীর পিছন থেকে ছিনতাইকারীর ঘাড়ে ধাক্কা মারলে মাটিতে পরে যায় ছিনতাইকারী।

মাটিতে পরেও জাহাঙ্গীরের পায়ে কোপ মারে এর ফলে তার পা কেটে যায়। পরে রাস্তায় থাকা পথচারী ও ট্রাক স্ট্যান্ডের চালকরা ছিনতাইকারীকে গনধোলাই দিয়ে ফতুল্লা থানার পুলিশকে জানায় কিন্তু পুলিশ এসে ছিনতাইকারীকে গ্রেফতার না করে বরং ছেড়ে দেয়। কারন ছিনতাইকারী নেশাখোর তার জন্য। পুলিশ আমাদের বলছে থানায় নিয়ে গেলে ছিনতাইকারী প্রেশাব পায়খানা করে নষ্ট করে ফেলবে আর ওসি স্যার নাকি তাকে ছেড়ে দিতে বলবে তার জন্য তাকে গ্রেফতার করে নাই।

তারা আরো জানায়, আজ নেশাখোর হওয়ায় ছেড়ে দিছে ৪ জনের উপর হামলা করার পরও। কিন্তু আগামীকাল এর কি নিশ্চয়তা আছে এই ছিনতাইকারী কাউকে মেরে ফেলবে না।

১০ টায় ফতুল্লা স্টেডিয়ামের ১ম গেইট সংলগ্ন ঢাকা-নারায়নগঞ্জ লিংকরোড দিয়ে একটি ভ্যানগাড়ি টি-শার্টের কয়েকটি গাইড নিয়ে যাবার সময় ছিনতাইকারী ভ্যানগাড়ি চালককে লক্ষ্য করে ধারালো দেশীয় ছুড়ি দিয়ে হামলা করে। এতে গাড়ী চালকের হাতে ছুড়ি কোপ লেগে মারাত্মক ভাবে কেটে যায়।  গাড়ী চালককে হামলা করার সাথে সাথে একটি টি-শার্টের গাইড নিয়ে দৌড়ে ফতুল্লা স্টেডিয়ামের চেকপোস্টের সামনে থাকা রিকশাওয়ালাকে প্রথমে ছুড়ি দিয়ে কাঁধে কোপ মারে তারপর

লাথি দিয়ে মাটিতে ফেলে রিকশা নিয়ে যাবার সময় সড়ক দিয়ে যাবার সময় একটি মটর সাইকেল আরোহী এই ঘটনাটি দেখে এবং রিকশাচালকের চিৎকার শুনে রিকশাকে সাইডে চাপানোর জন্য চাপ দিতে থাকলে এক সময় ছিনতাইকারী মটর সাইকেল আরোহীকে লক্ষ্য করে ছুড়ি দিয়ে কোপ মারে এতে মটর সাইকেল আরোহীর মারাত্মকভাবে হাত কেটে যায়।

ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন ট্রাক স্ট্যান্ড থেকে ট্রাক চালক জাহাঙ্গীর ছুটে গিয়ে ছিনতাইকারীর ঘাড়ে ধরে মাটিতে ধাক্কা দিয়ে ফেলে দেয়। মাটিতে পরেও ছিনতাইকারী জাহাঙ্গীরকে লক্ষ্য করে তার পায়ে কোপ মারে এর ফলে তার পায়ের গুড়ালি অনেকটা কেটে যায়।ট্রাক স্ট্যান্ড থেকে অন্যান্য চালকরা ছুটে এসে ছিনতাইকারীকে মারধর করে থানায় খবর দেয়।

পরে ফতুল্লা থানার নতুন জয়েন করা পুলিশের উপ-পরিদর্শক আমিনুল ঘটনাস্থলে উপস্থিত হয় এবং ছিনতাইকারী মাদকাসক্ত হওয়ায় ছেড়ে দেয়। অন্যদিকে ছিনতাইকারী দ্বারা হামলায় আহত হওয়ায় ৪ জনকে হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ডিউটি অফিসারের ফোনে এসআই আমিনুলের মুঠোফোন নম্বর চাইলে তিনি বলেন, অত্র থানায় এসআই/এএসআই আমিনুল নামে কেউ নেই।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL