শুক্রবার, অক্টোবর ২৩, ২০২০
প্রচ্ছদ শহর করোনার প্রাদুর্ভাবেও বসে নেই ইব্রাহিমের না’গঞ্জ ইয়থ ক্লাব

করোনার প্রাদুর্ভাবেও বসে নেই ইব্রাহিমের না’গঞ্জ ইয়থ ক্লাব

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুভার্বের পর নারায়ণগঞ্জ এ সর্বপ্রথম আন্তর্জাতিক মান অনুসারে ১০,০০০ হ্যান্ড স্যানিটাইজার বানানো ও বিতরন করেন অরাজনৈতিক সংগঠন নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব।

এছাড়াও সংগঠনটির সভাপতি ইব্রাহিম আদহাম খান  তার ব্যক্তিগত আয় ও সংগঠন এর সদস্যদের ব্যক্তিগত অর্থ সমন্বয় করে তিনি ৩ বারে ৯শ  পরিবারের মাঝে রাতের আধারে খাদ্য সামগ্রী পৌছে দেন।

এ বিষয়ে সংগঠনের সভাপতি বলেন, হাদিস অনুযায়ী ও আমার পরিবার এর শিক্ষাতে আমি জানি যে দান এরকম ভাবে যাতে করা হয় যাতে ডান হাত দিলে বাম হাত না জানতে পারে। তাই আমি শুরু থেকেই প্রচারের বিপক্ষে ছিলাম। সেই সাথে সংগঠন এর সদস্যদের কঠোর নির্দেশ দেওয়া ছিল যাতে ত্রান বিতরনের ছবি না তোলা হয়। তবে স্বচ্ছতা ও অন্যদের উৎসাহ দানে ত্রান প্যাকেটকরনের ছবি ও ভিডিও ফেসবুকে সংগঠনের পেজ ও গ্রুপ এ দেওয়া হয়েছে।

আমি মনে করি কেউ যদি বলে আল্লাহকে খুশি করতে মানুষের সাহায্য করছে তাহলে তাতে স্বপ্রচারনা অনেকটা দৃষ্টিকটু। এরকম বিষয় থেকে আমি অনেকটা দুরে থাকতে পছন্দ করি।

তবে দেশে যে পরিস্থিতির সৃষ্টি হচ্ছে মহামারি করোনা যেভাবে আমাদের দেশকে গ্রাস করে নিচ্ছে। তাতে করে আমি চুপ করে বসে থাকতে পারলাম না।

আমি তাই এবার প্রচারের মাধ্যমে সকলকে আহবান করতে চাইছি।

তিনি আরও বলেন, আমরা যুব সমাজ যদি একটি অরাজনৈতিক সংগঠনের নামে অসহায় মানুষের পাশে দাড়াতে পারি। তাহলে সমাজের বিত্তবানরা কেন পারবে না। আপনারা আসুন এই অসহায় মানুষ গুলোর পাশে দাড়ান। আপনার ক্ষুদ্র প্রচেষ্টায় মহামারি করোনাভাইরাস মোকাবিলায় অনেক সহযোগীতা করবে।

কারন সরকারের একার পক্ষে এই পরিস্থিতি সামাল দেওয়া কষ্টকর বিষয় হয়ে দাড়াবে। তাই আসুন আমরা যার যার নিজের অবস্থান থেকে কর্মহীন মানুষ গুলোর পাশে গিয়ে দাড়াই।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x