রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-২ জেলায় ২৪ ঘন্টায় আক্রান্ত ৩৮, ঝুকিতে সিটি ও সদর উপজেলা

জেলায় ২৪ ঘন্টায় আক্রান্ত ৩৮, ঝুকিতে সিটি ও সদর উপজেলা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলা মোট আক্রান্ত হয়েছে ১৪১৩ জন এবং মৃত্যুবরণ করেছে ৫৯ জন। এছাড়া সুস্থ্য হয়ে বাড়ি ফেরেছে মোট ১৯৮ জন। 

বুধবার (১৩ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস।

সিভিল সার্জন অফিস জানান,জেলায় গত ১২ মে সকাল আটটা থেকে ১৩ মে সকাল আটটা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৩৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এর মধ্যে ৩৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগী দাঁড়িয়েছে ১৪১৩ জন এবং মারা গেছে ৫৯ জন।এই পর্যন্ত জেলায় মোট ৫৩৭১ টি নমুনা সংগ্রহ করা হয়েছে।এ দিকে সুস্থ হয়ে বাড়ি ফেরেছে মোট ১৯৮ জন।

স্থানভেদে জেলায় আক্রান্ত ও মৃত্যের সংখ্যা হলো: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও বন্দর সিটি কর্পোরেশনে করোনায় আক্রান্তের সংখ্যা ৭২৬ এবং মৃত ৪২ জন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৪৯১ ও মৃত ১৩ জন, বন্দর উপজেলায় ৩২ ও মৃত ১ জন, সোনারগাঁ উপজেলায় ৬১ ও মৃত ২ জন, রুপগঞ্জ উপজেলায়  ৬১ ও মৃত ১ জন এবং আড়াইহাজার উপজেলায় ৪২ জন আক্রান্ত।

সুস্থ হয়ে বাড়ী ফেরা ১৯৮ জন রোগীর সংখ্যা অনুযায়ী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও বন্দর সিটি কর্পোরেশন ১২৫,নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৪০, বন্দর উপজেলায় ৪,সোনারগাঁ উপজেলায় ১২ জন,রুপগঞ্জ উপজেলায় ৪ জন ও আড়াইহাজার ১৩ জন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

সোনারগাঁয়ে বিভিন্ন পুজা মন্ডপে জেলা পুলিশের উপহার সামগ্রী বিতরণ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার প্রায় বিভিন্ন পুজা মন্ডপ ঘুরে উপহার সামগ্রী বিতরণ করেন জেলা পুলিশ। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ...
0
Would love your thoughts, please comment.x
()
x