শনিবার, অক্টোবর ২৪, ২০২০
প্রচ্ছদ লিড-১ মানুষের সেবায় পিছিয়ে নেই জাতীয় ছাত্র সমাজের সভাপতি রুপু ও সবুজ

মানুষের সেবায় পিছিয়ে নেই জাতীয় ছাত্র সমাজের সভাপতি রুপু ও সবুজ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মহামারি করোনাভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের সেবার কাজ করে যাচ্ছেন জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ জেলার জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু ও মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহ আলম সবুজের নেতৃতাধীন প্রতিটি থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এযাবৎ পর্যন্ত তাদের উদ্যোগে প্রায় ৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। সেই সাথে ইফতার সামগ্রী বিতরনের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।

এ বিষয় জেলা ও মহানগর জাতীয় ছাত্রসমাজের সভাপতি শাহাদাত হোসেন রুপু ও শাহ আলম সবুজ জানান,  আমরা সকল কর্মকান্ড জেলা ও মহানগর যৌথভাবে মিলে করে থাকি। সেই ধারাবাহিকতা ধরে রাখতেই মহামারি করোনাভাইরাসের কারনে অসহায় কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে আমরা এক সাথেই ছিলাম। আমরা সংগঠনের পক্ষ থেকে চাষাড়া বালুর মাঠ এলাকায় ২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি।

এছাড়াও আমাদের তত্তাবধায়নে বন্দরে ১শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। পাশাপাশি বন্দরে হিন্দু ১শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। তাছাড়া ধারাবাহিকতার সহিত বিভিন্ন এলাকায় বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে। আল্লাহ চান তো ঈদের আগে ঈদ সামগ্রী বিতরন করার ইচ্ছা আছে।

তারা আরও বলেন, আমরা প্রয়াত সাংসদ নাসিম ওসমানের আদর্শের রাজনীতি থেকে শিক্ষা নিয়েছি। এখন তার সহধর্মীনী পারভীন ওসমানের নেতৃত্বে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য কাজ করে যাচ্ছি।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x