1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

না’গঞ্জ মহানগর ছাত্র দলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরনের ব্যতিক্রম আয়োজন

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ২০৫ Time View
babu

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মহামারি করোনাভাইরাসের প্রার্দুভাবের পর থেকে কর্মহীন মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্র দলের নেতৃবৃন্দ। এরই ধারাবাহিকতায় মহানগর ছাত্র দলের উদ্যোগে ২শ পরিবারের জন্য ঈদ সামগ্রী বিতরনের ব্যবস্থা করা হয়।

করোনাভাইরাস থেকে রক্ষার্থে এবার সামাজিক দুরুত্ব বজায় রাখতে ব্যতিক্রম ভাবে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ গ্রহন করেছেন তারা। তাদের এই উদ্যোগে দেখা যায়, খাদ্য সামগ্রীর প্যাকেট করার পরির্বতে আলাদা আলাদা টেবিলে সাজিয়ে রাখা হয়েছে।

আর সেখান থেকে সামাজিক দুরুত্ব মেনে লাইনে দাড়িয়ে থাকা অসহায় পরিবারের সদস্যরা তাদের নিজেদের পছন্দ মত টেবিলে রাখা সামগ্রী প্যাকেটে ভরে নিচ্ছেন। আর এই উদ্যোগ গ্রহন করার ফলে ধস্তাধস্তির কোন পরিবেশের সৃষ্টি হয়নি। এর ফলে শান্তিপুর্ণ ভাবে স্বল্প সময়ের মধ্যেই কোন সমস্যা ছাড়াই বিতরন কাজ শেষ হয়।

বৃহস্পতিবার (২১ মে) বিকেল সাড়ে ৩ টায় সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের তত্ত্বধায়নে নাসিক ৮নং ওয়ার্ডস্থ তাতখানা এলাকায় সরজমিনে দেখা গেলো সেই আয়োজন।

এবার খাদ্য সামগ্রীর তালিকায় ছিলো, পুলার চাউল, সেমাই, লাচ্ছি সেমাই, তৈল, চিনি, আলু, নুডুস, দুধ, সাবান, কাচামরিচ, তেছপাতা, জিরা।

আর এই খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানের সার্বিক তত্ত্বধায়নে ছিলেন, মহানগর ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুষার, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দল নেতা রিয়াজুল আলম ইমন, ইমরান আহম্মেদ তুষার, হাসানুজ্জামান লিমন।

খাদ্য সামগ্রী বিতরন কালে মহানগর ছাত্র দলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ মোতাবেক নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল অসহায় মানুষের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। আমাদের মুল উদ্দেশ্য দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের জন্য কিছু করা। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করে যাচ্ছি অসহায় মানুষের পাশে থাকার জন্য। আমাদের এই ক্ষুদ্র চেষ্টায় অসহায় মোখে হাসি ফোটাতে পারি সেটাই হলো সবচেয়ে বড় পাওয়া।

মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ বলেন, আমরা শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের আর্দেশের সৈনিক হিসেবে সব সময় অসহায় মানুষের পাশে আছি এবং ভবিষ্যত্বেও থাকবো। আপনারা আপনাদের পরিবারের কথা মাথায় রেখে সর্তকতার সাথে চলা ফেরা করবেন।

তিনি আরও বলেন, যারা সমাজের বিত্তবান আছেন দেশের এই দুঃসময়ে তারা অসহায় মানুষের সহযোগীতায় এগিয়ে আসবেন। তাহলেই মহামারি করোনা মোকাবিলায় সহজ হবে।

এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর ছাত্র দলের সহ-সভাপতি সহ-সভাপতি দর্পন প্রধান, আলতাব হোসেন ইব্রাহীম, হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, কাউছার আহম্মেদ, রোমান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাব্বী, শরীফুল ইসলাম সজিব, সাংগঠনিক সম্পাদক পাপন,

সাবেক মহানগর ছাত্র দলের যুগ্ম-আহবায়ক শেখ মুহাম্মদ অপু, সাবেক সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের সহ-সভাপতি মোজাম্মেল হোসেন আনোয়ার, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দল নেতা শাহাদাত হোসেন মিরাজ, শরীফ, শাহাদাত হোসেন রনি, শাহ জালাল, কাদির, জুনায়েদ, সাদ্দাম, আলমগীর, রাব্বী, সুজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL