রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-৪ মহানগর ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন

মহানগর ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মহানগর ছাত্রদলের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।

শনিবার (৩০ মে) বিকেল ৪ টায় নাসিক ৮নং ওয়ার্ডস্থ তাত খানা রোড এলাকায় মহানগর ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার খান তুষারের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলো, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, প্রধানবক্তা হিসেবে উপস্থিত ছিলো মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ।

এ সময় অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি মহানগর ছাত্রদলের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবন্দদের মাঝে গাছ বিতরণ করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মমিনুর রহমান বাবু বলেন, আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের সৈনিক হিসেবে তার রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়নের লক্ষে কাজ করে যাচ্ছি। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী আমাদের মা বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি।

বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের ছাত্রদলের নেতৃবৃন্দদের মাঝে গাছ বিতরণ

তিনি আরও বলেন, শহীদ জিয়া ছিলেন এদেশের খেটে খাওয়া মানুষের বন্দু্ তিনি একটি তলা বিহীন দেশের হালধরে খেটে খাওয়া মানুষকে নিয়ে বিশ্বের বুকে মাথা উচু করে দাড়াতে চেয়ে ছিলেন।

আমরাও তার রেখে যাওয়া সেই আদর্শকে সামনে রেখে মহানগর ছাত্রদল দেশের এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাড়াতে পেরেছি। আগামীতেও চেষ্টা করবো এই অসহায় মানুষ গুলোর পাশে থাকার।

মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দদের উপস্থিতিতে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ভোধন

প্রধানবক্তা মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফিউদ্দিন রিয়াদ বলেন, আমরা শহীদ জিয়ার সৈনিক দেশের দুঃসময়ে ঘরে থাকতে পারিনি। মহামারি করোনাভাইরাসের প্রার্দুভাবেও মহানগর ছাত্রদল বসে নেই। আগামীতেও থাকবে না। আমরা অসহায় মানুষের সেবায় নিয়োজিত। কারন আমরা নির্যাতিত মানুষের অধিকার আদায়ের জন্য রাজপথে ছিলাম ভবিষ্যত্বেও থাকবো।

এ সময় আরও উপস্থিত ছিলো, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আলতাফ হোসন ইব্রাহীম, হামিদুর রহমান সুমন, জুয়েল রানা, কাউসার আহাম্মেদ সাংগঠনিক সম্পাদক মাগফুর ইসলাম পাপন, যুগ্ম-সম্পাদক ইব্রাহীম বাবু, শরিফুল ইসলাম সজিব, মুকতাদির হোসাইন হৃদয়,

মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দরা থানা, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের নেতাদের হাতে গাছ তুলে দিচ্ছেন

আরিফুর রহমান শাওন, সহ-সম্পাদক ফিরোজ আহাম্মেদ মুকুল, আশরাফুল ইসলাম সজিব, হাসানুজ্জামান লিমন, ফাহিম চৌধুরী, মেহেদী হাসান জিসান, শাহাদাৎ হোসেন ভূইয়া, মোঃ শাহাজালাল, মহানগর ছাত্রদলের সদস্য রিয়াজুল ইসলাম ইমন, মোঃ রাজু আশরাফুল ইসলাম,

শাহাদাৎ হোসেন রনি, সদর থানা ছাত্রদল নেতা রুহুল আমিন, মাহবুবুর রহমান, আমিনুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা মোঃ শরীফ, মোঃ রোকন ইসলাম, রবিউল ইসলাম, বন্দর থানা তন্ময় সহ অন্যান্য নেতৃবৃন্দ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফ্রান্স আরেকটি ক্রুসেড যুদ্ধ চায় – পীর সাহেব জৌনপুরী

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: ফ্রান্সের ঘৃনিত পত্রিকা শার্লি এবদো কর্তৃক প্রকাশিত আল্লাহর হাবীব নুরনাবী হযরত মুহাম্মদ সাঃ এর ব্যঙ্গচিত্র পুলিশ প্রহরায় প্রদর্শনের...
0
Would love your thoughts, please comment.x
()
x