Thursday, October 22, 2020
প্রচ্ছদ Uncategorized পিতার আদর্শ বুকে লালন করে চলছে দুই পুত্র, পিছিয়ে নেই নাহার

পিতার আদর্শ বুকে লালন করে চলছে দুই পুত্র, পিছিয়ে নেই নাহার

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রার্দুভাবেও পিতার আর্তমানবতার সেবার তিন দশকের ধারাবাহিকতায ধরে রেখেছেন দুই ভাই নীট কনসার্ন গ্রুপের চেয়ারম্যান জয়নাল আবেদীন মোল্লা ও ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মোল্লা।

দেশের এই দুঃসময়ে তাদের নিজ জন্মস্থান মুন্সিগঞ্জ জেলার মোল্লাকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে নগদ অর্থ প্রদান করেন।

পাশাপাশি মহামারি করোনাভাইরাসে আক্রান্ত রোগী ও সাধারণ মানুষকে সেবা প্রদানের সহযোগীতায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, র‌্যাব ও নাসিক মেয়রকে পার্সোনাল প্রোটেক্ট ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেন জাহাঙ্গীর হোসেন মোল্লা।

আর অসহায় হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান কালে উপস্থিত ছিলেন, নীট কনসার্ন গ্রুপের চেয়ারম্যান জয়নাল আবেদীন মোল্লা ও ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মোল্লা। এছাড়াও শিল্পপতি ও অন্যতম ক্রীড়া সংগঠক জয়নাল আবেদীন মোল্লা ও জাহাঙ্গীর হোসেন মোল্লা তাদের মরহুম পিতা আনোয়ার হোসেন মোল্লার (আনু মোল্লা) ন্যায় প্রতি নিয়তই মানব সেবায় নিয়োজিত রয়েছেন।

তাদের উদ্যোগে কন্যা দায়গ্রস্ত পরিবার সহ যে কোন প্রয়োজনে বিপদগ্রস্ত ব্যক্তিদের পাশে সহায়তা অব্যাহত রেখেছেন। সেই সাথে মসজিদ মাদ্রাসায় অর্থ সহযোগীতায় রয়েছেন নিয়মিত। উল্লেখ্য, মরহুম আনোয়ার হোসেন মোল্লা (আনু মোল্লা) মুন্সিগঞ্জ জেলায় একজন দানবীর হিসেবে সুপরিচিত ব্যক্তি।

যিনি অত্র অঞ্চলের দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে অকৃত্রিম বন্ধুরুপে থেকেছেন আমৃত্যু পর্যন্ত। তার সেই ধারাবাহিকতা অব্যহত রেখেছেন তার দুই ছেলে জয়নাল আবেদীন মোল্লা ও জাহাঙ্গীর হোসেন মোল্লা। এছাড়াও মাকাহাটিতে অত্যাধুনিক ও নান্দনিক স্থপতশৈলী পরিবেশবান্ধব বিদ্যালয় পরিচালিত হচ্ছে।

যার স্বপ্ন দ্রষ্টা নীট কনসার্ন গ্রুপের চেয়ারম্যান জনাব জয়নাল আবেদীন মোল্লা এবং সেই বিদ্যালয়ের গর্ভনিংবডির সভাপতি জনাব জাহাঙ্গীর হোসেন মোল্লা। তারা ব্যক্তিগত উদ্যোগ ছাড়াও মানবতার সেবায় “লায়নস অব নীট কনসার্ন ঢাকা ডিস্ট্রিক্ট এর প্রেসিডেন্ট, নীট কনসার্ন গ্রুপের ডাইরেক্টর ও বিশিষ্ট শিক্ষানুরাগী শামসুন নাহার অসহায়দের পাশে থাকছেন নিয়মিত। সেই সাথে চেষ্টা করে যাচ্ছেন অসহায় মানুষকে নিয়ে শ্বশুরের রেখে যাওয়া স্বপ্নকে বাস্তবায়ন করতে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

সোনারগাঁয়ে দেয়াল চাপায় শ্রমিকের মৃত্যু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: সোনারগাঁ উপজেলায় দেয়াল চাপা পড়ে আয়নাল হোসেন (৪০) নামের এক লৌহ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার সাদিপুর...
0
Would love your thoughts, please comment.x
()
x