1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে মুকুলের শোক অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন

এদেশের খেটে খাওয়া মেহনতি মানুষের বন্ধু ছিলেন শহীদ জিয়াঃ সাগর প্রধান

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : সোমবার, ১ জুন, ২০২০
  • ১০০ Time View
sagor prodhan.doc

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

সোমবার (১ জুন) বাদ আছর নাসিক ৮নং ওয়ার্ডস্থ ভূইয়া পাড়া এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

আলোচনা সভায় মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাগর প্রধান বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন এদেশের খেটে খাওয়া মেহনতি মানুষের বন্ধু। তিনি একটি তলা বিহীন দেশের হালধরে ছিলেন। এদেশের মানুষের স্বাধীনতার জন্য রনাঙ্গনে যুদ্ধ করেছেন, দিশেহারা জাতিকে নতুন করে পথ দেখিয়েছেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান।

তার অবদান কখনেই এদেশের মানুষ ভুলতে পারবে না। আমরা তার আদর্শের সৈনিক হিসেবে মেহনতি মানুষের জন্য রেখে যাওয়া তার স্বপ্নকে বাস্তবায়নের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে কাজ করে যাচ্ছি।

আমার বিশ্বাস অবশ্যেই একদিন এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্রের পতাকা উড়বে। দেশের মানুষ ফিরে পাবে তাদের বাক-স্বাধীনতা।

তিনি আরও বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রার্দুভাবের পর জিয়ার সৈনিকরা দেশের অসহায় মানুষের জন্য নিরলশ পরিশ্রম করে যাচ্ছে। আমাদের দলের নেতা কর্মীরা যার যার অবস্থান থেকে অসহায় কর্মীহীন মানুষের পাশে দাড়াবার চেষ্টা করছেন। এটাই হচ্ছে শহীদ জিয়ার আদর্শ।

তিনি আরও বলেন, আমাদের মহানগর যুবদলের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করা ব্যক্তিদের দাফনকার্য পরিচালনা করতে গিয়ে সে ও তার স্ত্রী আজ করোনায় আক্রান্ত।

এটাই হচ্ছে শহীদ জিয়ার আদর্শের সৈনিকের দৃষ্টান্ত। আমি মহান রাব্বুল আলামিনের কাছে প্রাথর্ণা করি তিনি তাদেরকে দ্রুত সুস্থতা দান করুন। সেই সাথে এই মহামারি থেকে আমাদের সকলকে রক্ষা করুন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু, ৮ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মনজুর আলম মুসা, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক মাহবুব হোসেন,

মহানগর যুবদল নেতা তরিকুল ইসলাম, জাকির হোসেন, সম্রাট সুজন, মোহাম্মদ পলাশ, হুমায়ুন কবির, ওয়াসিম,শাওন মাঝি, মহানগর ছাত্রদল নেতা আলী নেওয়াজ, হীরা, রেদওয়ান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা মেহেদী হাসান প্রমুখ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL