রবিবার, নভেম্বর ১, ২০২০
প্রচ্ছদ লিড-২ বন্দরে মসজিদ কমিটি নিয়ে দু’গ্রুপে সংঘর্ষ আহত-৪

বন্দরে মসজিদ কমিটি নিয়ে দু’গ্রুপে সংঘর্ষ আহত-৪

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ লক্ষারচর তিনতলা জামে মসজিরে কমিটি গঠন ও হিসাব-নিকাশ চাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন মেয়ে।

আহতরা হলেন আশরাফ,আসাদ,শরিফ ও আশরাফের মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী আয়েশা আফরিন।

ঘটনা সূত্রে জানা যায়, মদনগঞ্জে লক্ষারচর তিনতলা জামে মসজিদ বিগত দিনের কমিটি গঠন ও মসজিদের হিসেব চাওয়া নিয়ে মসজিদ কমিটির (ভারপ্রাপ্ত সাধারণ) আজিজুল ইসলাম এর সহিত মসজিদ কমিটির ক্যাশিয়ার জয়নাল মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মসজিদের বাহিরে গিয়ে দু’পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে আশরাফ মিয়ার বসত বাড়ি ভাংচুরসহ আশরাফের মেয়েসহ গুরুতর আহত হয়।

মসজিদ কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম জানান, আজ জুম্মার নামাজ এর পর মসজিদ কমিটির হিসাব নিকাশ চাওয়া ও কমিটি গঠন হয়। আমাকে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মনোনিত করা হলে এক পর্যায়ে মসজিদের ক্যাশিয়ার জয়নাল মিয়ার ছেলে জনি ও তার ভাই আসাদ মসজিদে ভিতরে ছুরি নিয়ে হামলা করতে অগ্রসর হয়। পরে বাহিরে কাদের সাথে সংঘর্ষ হয় তা আমি জানি না।

এই ঘটনায় দ্রুত মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি থেকে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং একজনকে আটক করে।

হামলার ঘটনায় আশরাফ বাদী হয়ে শাহ আলম, আনোয়ার, অমিন, শিমুল, অনল, মাহমুদ, মাসুদ, সুজন সহ অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি উল্লেখ্য করে একটি অভিযোগ দায়ের করেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জের শীতলক্ষ্যায় নৌকা ডুবির ঘটনায় নিহত ২

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় নদীতে নৌকা ডুবির ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এরা হলেন, আবু হানিফ (৩৮),খলিলুর রহমান।
0
Would love your thoughts, please comment.x
()
x