রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-১ সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিল উদ্ধার, দম্পতিসহ পুলিশের জালে ৩

সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিল উদ্ধার, দম্পতিসহ পুলিশের জালে ৩

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেন্সিডিলসহ আশরাফ আলী (৩৯), মুক্তা (২৯) ও জায়েদুল ইসলাম (২৫) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৫ জুন) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী উপস্থিত গনমাধ্যমকর্মীদেরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, লালমনিরহাট জেলার সদর থানার কর্নপুর এলাকার আবেদ আলীর ছেলে আশরাফ আলী, আশরাফ আলীর স্ত্রী মুক্তা ও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বড়ালো এলাকার আ: হামিদের ছেলে জায়েদুল ইসলাম।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী জানায়, বৃহস্পতিবার (৪ জুন) বিকাল ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম তেওয়ারী ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হেমায়েত উদ্দিন, পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স

মিজমিজি মাদ্রাসা রোড এলাকাস্থ সাফায়েত হোসেন চৌধুরীর বাড়ীতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আশরাফ আলীর ভাড়াকৃত বসত রুমের খাটের নিচ হইতে তিনটি প্লাষ্টিকের বস্তার ভিতর রক্ষিত প্রতি বস্তায় ৩০০ বোতল করে ৯০০ বোতল এবং একটি প্লাষ্টিকের বস্তায় রক্ষিত ১০০ বোতলসহ সর্বমোট ১০০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়।

পরে রূপগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের সহযোগী জায়েদুল ইসলামকেও গ্রেফতার করা হয়।

তিনি আরো জানায়, ওই মাদক ব্যবসায়ীরা ভারতীয় তৈরী নিষিদ্ধ মাদক দ্রব্য ফেন্সিডিল লালমনিরহাট জেলার সীমান্ত এলাকা হইতে বিভিন্ন পরিবহনের মাধ্যমে আনিয়া তাহার ভাড়াকৃত বাসায় মজুদ করে। পরবর্তীতে রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে পাইকারী ভাবে বিক্রয় করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, পরিদর্শক (তদন্ত) আজিজুল হক, পরিদর্শক (অপারেশন্স) রুবেল হাওলাদার ও সেকেন্ড অফিসার (এসআই) মোশারফ হোসেনসহ প্রমূখ।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x