রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ শহর নতুন সদস্যদের বরণ করলেন না’গঞ্জ সিটি প্রেসক্লাব

নতুন সদস্যদের বরণ করলেন না’গঞ্জ সিটি প্রেসক্লাব

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের নতুন সদস্যদের নিয়ে পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ জুন) বিকালে শহরের চাষাড়ায় একটি অভিজাত রেস্তরায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সিটি প্রেস ক্লাবের সভাপতি ও এনএএন টিভি’র চীফ রিপোর্টার সাইফুল্লাহ মাহমুদ টিটু।

সিটি প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও আনন্দ টিভি’র নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের সঞ্চালনায় আয়োজিত নতুন সদস্য পরিচিতি সভায় ক্লাবের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন, সাধারণ সম্পাদক ও আমার সময় জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু, শুভেচ্ছা বক্তব্য দেন যুগ্ম সম্পাদক এশিয়ান টিভি’র হাবিবুর রহমান হাবিব।

অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরআন তেলোওয়াত পাঠ করেন, সহ-সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভি’র জেলা প্রতিনিধি হাসান মজুমদার বাবলু। এরপর করোনায় আক্রান্ত ও সকল মৃত ব্যক্তিদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে নবীনদের উদ্দেশ্যে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহ-সভাপতি ও অগ্রবানির সহ সম্পাদক উত্তম সাহা, সাবেক সাধারণ সম্পাদক ও মাই টিভি’র আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ও আমার বার্তা জেলা প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, প্রচার সম্পাদক ও বাংলা সংবাদের সম্পাদক শাহাদাৎ হোসেন ভুইয়া, দপ্তর সম্পাদক ও দৈনিক পূনরুথান এর মাসুদ রানা, ক্রীড়া সম্পাদক ও জনতার কাগজের সম্পাদক মিজানুর রহমান মিজান, সাংস্কৃতিক সম্পাদক ও ভোরের সমাচার এর সহ সম্পাদক মো. জহিরুল ইসলাম মোল্লা সাগর প্রমুখ।

আলোচনার শেষ পর্যায়ে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন সিটি প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ। নতুন সদস্যরা হলেন, আরটিভির আশিকুল আল বাসিত, ইনডিপেন্ডেন্ট এর নাহিদ কামাল, দৈনিক পথের সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক তৌকির রাসেল, রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক শাহ-আলম তালুকদার, বাংলাদেশের খবরের আব্দুল কাউয়ুম, আজকের নীর বাংলার প্রধান সম্পাদক জি এম কিবরিয়া খোকন, দৈনিক নবচেতনা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি আল আমিন, সিটি নিউজ২৪.কমের বদরুজ্জামান রতন, দৈনিক আমাদের কন্ঠের জহির শিকদার,

দৈনিক যুগের চিন্তার মেহেদী হাসান, বাংলাদেশ সমাচারের ফারুক হোসেন, ঢাকা প্রতিদিন এর মো. আসলাম মিয়া, আজ কালের খবরের নুর মোহাম্মদ সুজন, স্বদেশ প্রতিদিন এর খায়রুল হাসান, দৈনিক ইয়াদ এর মনিরুজ্জামান ভুইয়া কাজল, নারায়ণগঞ্জ বার্তা ২৪ এর সহ বার্তা সম্পাদক সৈয়দ রিফাত আল রহমান, অগ্রবানীর মিজানুর রহমান পাভেল,  বাংলা সংবাদের কবির বাবুল, আজকের বিজনেস বাংলাদেশ এসকে মাসুদ রানা, ভোরের সমাচারের জুয়েল আলী, এনএনটিভি সাব্বির আহম্মেদ, নিউজ এনজি আকবর হোসেন প্রমুখ।

আরো যারা প্রেস ক্লাবের নতুন সদস্য হিসেবে মনোনীত হয়েছেন তারা হলেন, জাতীয় দৈনিক খোলা কাগজের আক্তার হোসেন, দৈনিক অগ্রবানীর রাশিদ চৌধুরী, নারায়ণগঞ্জের আলোর অজিত চন্দ্র পাল, প্রেস বাংলার রায়হান কবির নিলয়, বাংলাদেশের কথার বদিউজ্জামান, যুগের চিন্তা পরিত্রকার আব্দুল লতিফ রানা, দৈনিক রুদ্র বার্তার বাপ্পি সাহা প্রমুখ। 

এসময় প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু নতুন সদস্যদের উদ্দেশ্যে বলেন, আমরা কেউ এমন কোন কাজ করব না যাতে আমাদের নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব কলংকিত হয়। আমরা নিজেরা বিতর্কিত হই, তাছাড়া তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের প্রকৃত সাংবাদিক হিসেবে যারা মাঠে জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছে তাদের কল্যাণে নারায়ণগঞ্জ সিটি  প্রেসক্লাব আগেও পাশে ছিল এখনও আছে এবং সর্বদা পাশে থাকবে।

(সংবাদ বিজ্ঞপ্তি) 

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

মেয়েকে ধর্ষণের চেষ্টার অভিযোগে বাবা আটক

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: রূপগঞ্জে মেয়েকে ধর্ষণের চেষ্টার অপরাধে বাবা আনোয়োর (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রূপগঞ্জের ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ।
0
Would love your thoughts, please comment.x
()
x