Tuesday, October 20, 2020
প্রচ্ছদ লিড-২ সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ১০ জন করোনায় আক্রান্ত

সোনারগাঁয়ে ২৪ ঘন্টায় ১০ জন করোনায় আক্রান্ত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ সোনারগাঁয়ে  ২৫ জনের নমুনা পরিক্ষা করে   রবিবার ১০ জনের দেহে করোনা সংক্রমন পাওয়া গেছে।  তাদের মধ্যে ৭ জন প্রাপ্ত বয়স্ক পুরুষ,  ৩জন মহিলা।

এ নিয়ে সোনারগাঁয়ে ৩০১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ১০০ জন, মৃত্যু বরণ করেছেন ১৪জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২০১জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা রবিবার সকালে তিনি এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ ২৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করে ১০ জনের করোনা আক্রান্ত পাওয়া যায়। তাদের মধ্যে প্রাপ্ত বয়স্ক  পুরুষ ৭জন ও ৩ জন মহিলা। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২০১জন।

তথ্য অনুযায়ী সোনারগাঁ পৌরসভায় ৩ জন, সনমান্দি ৪ জন, জামপুর ১জন, শম্ভুপুরা ১জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে  সোনারগাঁও পৌরসভার ইছাপাড়া ১জন, দত্তপাড়া গ্রামে ১জন মহিলা ও সাহাপুর ১জন পুরুষ,  জামপুর পাকুন্দা ১জন পুরুষ, সনমান্দি ১জন পুরুষ, নোয়াকান্দা ১জন পুরুষ, দৈলরদী ১জন পুরুষ, বড়ইকান্দি ১জন পুরুষ, শম্ভুপুরা ১জন মহিলা -১৯ এ আক্রান্ত হয়েছে।

সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা মোট ৩০১জন। মৃত্যু বরন করেছেন ১৪ জন, সুস্থ হয়েছেন ১০০জন।

তিনি আরো জানানা, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ১১২০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৩০১ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ১৪জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ১০০জন সুস্থ হয়েছেন।