রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-২ চাঁদা না দেয়ায় টাকা ও স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগ

চাঁদা না দেয়ায় টাকা ও স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীতে বাড়ির নির্মাণ কাজ করতে মালিকের কাছে দাবীকৃত চাঁদা দিতে রাজি না হওয়ায় ৪ লাখ ৬০ হাজার টাকা ও স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগ উঠেছে সন্ত্রাসী মাইনউদ্দিন গংদের বিরুদ্ধে।

শুক্রবার (১২ জুন) বিকাল ৪ টায় বক্তাবলীর চরবয়রাগাদী শেখ রাসেল স্মৃতি সংসদ এর সামনে ঘটনাটি ঘটে।

এ বিষয়ে বক্তাবলী চরবয়রাগাদী এ/পি নারায়ণগঞ্জ পাইকপাড়া এলাকার মৃত সফর আলী মাতবরের ছেলে হালিম (৪২) বাদী হয়ে চরবয়রাগাদী এলাকার সিদ্দিকের ছেলে মাইনউদ্দিন (৪৫), মনির হোসেনের ছেলে মেহদী হাসান (৩০), বিসার ছেলে সাফাতউল্লাহ (৩৩) কে আসামি করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে হালিম তার স্থায়ী ঠিকানায় বাড়ি নির্মাণের কাজের জন্য গেলে উপরোক্ত ঠিকানায় তার মটর সাইকেল পথের গতি রোধ করে তার কাছে চাঁদা দাবি করে। হালিম বিবাদীগনের কথায় চাঁদা দিতে রাজি না হইলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

হালিম বিবাদীগনকে গালিগালাজ করিতে নিষেধ করিলে তারা আরো ক্ষিপ্ত হয়ে হালিমকে এলোপাথারী কিল, ঘুষি ও লাথি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। হালিমের নিকট থাকা তার বাড়ির নির্মাণ কাজের নগদ ৪ লাখ ৬০ হাজার টাকা ও গলায় থাকা দেড় ভরি ওজনের একটি স্বর্ণের চেইন (যাহার মূল্য ৭০ হাজার টাকা) জোরপূর্বক ছিনাইয়া নিয়ে যায়।

এমতাবস্থায় তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন আগাইয়া আসিলে, বিবাদীগন হালিমকে বলে, ‘আজ তুই বেচে গেলি কিন্তু পরবর্তীতে আর বাচতে পারবি না’। ‘আজ হোক কিংবা কাল হোক তোকে জীবনে শেষ করে ফেলিবো’। উক্ত বিবাদীগন আরো বলে যে ‘তুই যদি এই ঘটনার বিষয়ে বেশী বাড়াবাড়ি করিস বা কোন প্রকার আইন আদালত করিস তা হইলে তোকে যে কোন মিথ্যা মামলায় ফাঁসাইয়া দিবে’ মর্মে হুমকি প্রদান করে।

বিবাদীগন যে কোন সময় হালিমের আরো বড় ধরনের ক্ষতি সাধন করিতে পারে বলে তার আশংকা হইতাছে। বিবাদীগনের এহেন কার্যকলাপে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। অভিযোগে আরো উল্লেখ করা হয়, বিবাদীগন হালিমের পূর্বের পরিচিত। উক্ত বিবাদীগন সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা বিভিন্ন সময় অসামাজিক কার্যকলাপে লিপ্ত।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

হাসানের স্মরণে হার্টবিটস অব কলেজ ফ্রেন্ডস এর শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: হার্টবিটস অব কলেজ ফ্রেন্ডস এর উদ্যোগে গত ২৪শে অক্টোবর'২০২০ শনিবার, নারায়নগঞ্জের "মেলা ফুড জোন" এ বন্ধু একেএম হাসানুজ্জামান...
0
Would love your thoughts, please comment.x
()
x