বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০২০
প্রচ্ছদ লিড-৪ বন্দরের সাবদীতে প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা

বন্দরের সাবদীতে প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা


দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জের বন্দরে সাবদী এলাকায় প্রবাসীর স্ত্রীর সুমি নামে এক গৃহবধূ  আত্নহত্যা করেছে।

রোববার (১৪ জুন) সকাল ১০ টার দিকে শশুর বাড়িতে এ ঘটনা ঘটে।

তবে শশুর বাড়ির পরিবাবের দাবী করছে তার ছেলের বউ পরকিয়ায় আসক্ত ছিল।

এলাকাবাসীর সূত্রে জানা, রোববার সকালে আইছতলা গ্রামের দক্ষিন পাশে নতুন ঘর তোলা নিয়ে পরিবারের সবাই ব্যস্ত ছিল। কিন্তু তার ছেলের বউ সুমি বাড়িতে একাই ছিল, পরে গোসল করে ঘরের ভিতরে চলে যায়। এর ঘন্টা কয়েক পর বাড়িতে প্রবেশ করে ঘরের দরজা বন্ধ দেখতে পায়।

পরে বাড়ির আশে-পাশের লোকজনকে ডেকে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পায় ঘরের অাড়ার সাথে উড়না পেচিয়ে ঝুলে আছে।

সুমির শাশুড়ি সুফিয়া বেগম বলেন, প্রতিদিনের মত ফজর নামাজের পর ঘুম থেকে উঠে রান্না করে রাখি। কারন আমাদের এখানে সকালে গ্যাস থাকে না। আমার মেয়ে আকলিমার নতুন ঘর তোলা নিয়ে ব্যস্ত ছিলাম এবং আসার সময় বলে আসছি যেনো খাবার খেয়ে ঘরে থাকে কিন্তু ঘন্টা কয়েকপর এসে দেখি ঘরের দরজা বন্ধ তখন আশে-পাশের লোকজনকে ডেকে এনে দরজা ভেঙ্গে দেখি উড়না পেচিয়ে ঝুলে আছে।

তিনি আরও জানান, আমার ছেলের বউ প্রতিদিন রাতে মোবাইল ফোনে কার সাথে জানি কথা বলে। কিন্তু আমি নিষেধ করি কথা বলতে এবং তার মা কেও বিষয়টি জানিয়েছি, তবে কোন কথা শুনে নাই। এভাবেই প্রতিদিন কথা বলে মোবাইল ফোনে। সকালে দেখে গেলাম ভালো কিন্তু হটাৎ করে ফাঁসি দিলো এর কারণ জানি না।

এ ঘটনার খবর পেয়ে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর সৈয়দ মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলে, সুমির লাশ মাঠিতে ছিলো,পাশের বাড়ির এক ছেলে লাশটি নামিয়েছে। এটা হত্যা নাকি আত্নহত্যা সুরতহালের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পরে জানা যাবে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

ফতুল্লায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মায়ের সঙ্গে অভিমান করে তামান্না নামে এক কলেজছাত্রী গলায় ফাঁস...
0
Would love your thoughts, please comment.x
()
x