রবিবার, অক্টোবর ২৫, ২০২০
প্রচ্ছদ লিড-৪ না’গঞ্জ কারাগারের কারারক্ষির মৃত্যু

না’গঞ্জ কারাগারের কারারক্ষির মৃত্যু

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা কারাগারের দায়িত্বরত অবস্থায় কারারক্ষি মো. খসরু মিয়া মৃত্যু বরণ করেছে। সোমবার (২২ জুন) রাত পৌনে ৪টায় তার মৃত্যু হয়। তবে, করোনা পরীক্ষার রির্পোট নেগেটিভ এসেছে। মৃত

কিশোরগঞ্জ জেলার মো. লুৎফর রহমানের ছেলে। ২০০৬ সালের ৩০ আগস্ট তিনি বাংলাদেশ জেলের কারারক্ষি পদে চাকুরীতে যোগদান করে ছিলেন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। ৬ বছরের এক কন্যা সন্তান ও গর্ভবতী স্ত্রী রেখে গেছেন।

নারায়ণগঞ্জ জেলা সুপার সুভাষ কুমার ঘোষ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, মো. খসরু মিয়া ১টা থেকে ৩টা পর্যন্ত দায়িত্ব পালন শেষে চেয়ারে বসে ছিলেন। হঠাৎ অসুস্থ হলে পড়লে সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। চিকিৎসক ধারণা করছে, হৃদ যন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে। গত ২৭ তারিখে করোনা পরীক্ষা করা হলে তিনি নেগেটিভ এসেছিল।

এদিকে, খসরু মিয়া মিয়ার মৃত্যুর পর কারাগার থেকে ধর্মীয় বিধি মোতাবেক জানাযা কার্যক্রম শেষে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। পরে তার বিধেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

না’গঞ্জ-৯৯ ব্যাচ এর আলোচনা সভা অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: অরাজনৈতিক ও সামাজিক সংগঠন নারায়ণগঞ্জ ৯৯ এর গেট-টুগেদার আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৩ অক্টোবর)...
0
Would love your thoughts, please comment.x
()
x