Thursday, October 22, 2020
প্রচ্ছদ লিড-৩ সুকুমপট্টিতে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম কারাগারে

সুকুমপট্টিতে শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম কারাগারে

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জ সদন মডেল থানাধীন নাসিক ১৮নং ওয়ার্ডস্থ সুকুমপট্টি এলাকায় তুতীয় শ্রেণীর  শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম জমাদার (৫০)নামে একজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

সোমবার (২৯জুন) সকালে এ ঘটনায় আটককৃত আসামীকে সদর মডেল থানা পুলিশ একটি মামলা দায়ের করে  আদালতে প্রেরন করেন। আটককৃত আলম জমাদার পটুয়াখালী জেলার দশমিনা থানার মৃত রতন জমাদারের ছেলে।

এর আগে গত রবিবার (২৮ জুন ) বিকেলে সুকুমপট্টি মজিবর মিয়ার বাড়ি থেকে ধর্ষণে অভিযোগে ধর্ষণককারী আলম জমাদার (৫০) কে আটক করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।  এ ঘটনায় ধর্ষিতার বড় বোন বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন, যার নং-(১৯)। তারিখ ২৮/৬/২০২০ইং।

ঘটনার বিবরনে জানাযায় , শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে জহির মুহুরীর বাড়ির পেছনে নির্জন হওয়ায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী (১১) কে নিয়ে হাত, পাঁ ও মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় রবিবার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করলে ধর্ষক আলম জমাদারকে আটক করে পুলিশ। আমরা এ ঘটনায় অভিযোগের সত্যতা পেয়েছি। অভিযুক্তকে আটকের পর তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

এমপির কথিত পুত্র ইন্নামিনের গাঁজার আসর

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইন্নামিন। সংসদ সদস্য সেলিম ওসমানকে বাবা ডেকেছে ইন্নামিন। এমপির কোন পুত্র না...
0
Would love your thoughts, please comment.x
()
x