প্রচ্ছদ লিড-১ সুগন্ধা বেকারীতে অভিযান ৪ লাখ জরিমানা

সুগন্ধা বেকারীতে অভিযান ৪ লাখ জরিমানা

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ নারায়ণগঞ্জে সুগন্ধা বেকারীকে খাদ্যে ভেজাল, কেমিক্যাল মিশ্রন সহ নানান অভিযোগে ৪ লাখ টাকা জরিমানা ও ১২৫০ কেজি সেমাই জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ।

মঙ্গলবার সকাল ১১ টায় গোপন সংবাদের ভিক্তিতে এনএসআই, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর  সুগন্ধা বেকারীতে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৭, ৪২, ৪৫, ৪৯ ও৫১ ধারায় পন্যে মোড়ক ব্যবহার না করা, খাদ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ, প্রতিশ্রুত পন্য সঠিক সময়ে বিক্রয় না করা, কারচুপি ও মেয়াদ উর্ত্তীন পন্য বিক্রয় করায় ৪ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা কালে উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জের উপ পরিচালক মোঃ সেলিমুজ্জামান, এনএস আইয়ের প্রতিনিধি, সদর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর শাহজাহান হাওলাদার প্রমুখ।

উপস্থিত সাংবাদিকদের সেলিমুজ্জামান বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫ টি ধারায় ৪ লাখ টাকা জরিমানা করা হয়। আজ ১৪ জুলাই হলেও পন্যের গায়ে উৎপাদনের তারিখ ছিল  ২০/৭/২০২০ ইং। তাছাড়া নিষিদ্ধ ক্যামিকেল ব্যবহার করায় তা ধবংস করা হয়।  আগামীতে আইন ভঙ্গ করা হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

হকার্স মার্কেট আধুনিক বহুতল ভবনে রুপান্তরিত করার দাবিতে বিক্ষোভ

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ 'পূর্নবাসন ছাড়া হকার উচ্ছেদ চলবে না। উচ্ছেদের নামে জুলুম, নির্যাতন,গ্রেফতার ও মালামাল লুটপাত বন্ধ কর,করতে হবে। হকার্স মার্কেট...
error: Content is protected !!

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/thebanglaexpress/public_html/wp-includes/functions.php on line 4609