1. [email protected] : The Bangla Express : The Bangla Express
  2. [email protected] : christelgalarza :
  3. [email protected] : gabrielewyselask :
  4. [email protected] : Jahiduz zaman shahajada :
  5. [email protected] : lillieharpur533 :
  6. [email protected] : minniewalkley36 :
  7. [email protected] : sheliawaechter2 :
  8. [email protected] : Skriaz30 :
  9. [email protected] : Skriaz30 :
  10. [email protected] : The Bangla Express : The Bangla Express
  11. [email protected] : willierounds :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
অর্থ কেলেঙ্কারীতে সাখাওয়াত ধোয়া তুলসি পাতা! সোনারগাঁয়ে ফয়সাল হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, খালাস ৩ সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাং ‘টেনশন’ ও ‘ডেভিল এক্সো’ গ্রুপের ১৭ সদস্য আটক পুলিশ প্রশাসন চাইলে সবকিছু পারে এটা সত্য নয়ঃ এএসপি সোহান সরকার বুড়িগঙ্গা নদীকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিচ্ছে ফতুল্লা বাজারের ময়লা ও আজাদ ডাইং! রাষ্ট্রপতির পুলিশ পদক পি পি এম সেবায় ভূষিত ইসলামপুরের অফিসার ইনচার্জ সুমন তালুকদার হিফজুল কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা প্রদান রবিউল হোসেনের ৫৭ তম জন্মদিন আজ সামসুজ্জোহার ৩৭তম মৃত্যুবার্ষিকী পালন প্রয়াত জালাল হাজীর ৩৭ তম মৃত্যুবার্ষিকী পালন

করোনা থেকে মুক্তির লক্ষ্যে জেলা জিয়া স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

দ্যা বাংলা এক্সপ্রেস
  • Update Time : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৫৮ Time View
news-011

দ্যা বাংলা এক্সপ্রেস ডটকমঃ মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে আলোচনা সভা ও দোয়া  মিলাদের আয়োজন করেন জেলা জিয়া স্মৃতি সংসদ।

 শনিবার (১৮ জুলাই) বাদ আছর চাষাড়াস্থ বাগে জান্নাত মসজিদে নারায়ণগঞ্জ জেলা জিয়া স্মৃতি সংসদ এর সভাপতি শহিদুল ইসলাম রিপনের উদ্যোগে এ আয়োজন করা হয়।

এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ফখরুল ইসলাম মজনু বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে সারা বিশ্ব আজ দিশেহারা। এই অবস্থা থেকে আমাদের এক মাত্র মহান আল্লাহ রক্ষা করতে পারেন। তিনি আমাদের ক্ষমা না করলে কারো সাধ্য নেই এই অবস্থার পরিবর্তন করার।

তাই আমরা মহান আল্লাহর কাছে প্রার্থনা করি। তিনি যেন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের ছোবল থেকে আমাদের সকলকে রক্ষা করেন।

এ সময় তিনি আরও বলেন, এই পরিস্থিতি থেকে রক্ষা পেতে হলে আল্লাহর কাছে প্রার্থনা করার পাশাপাশি আমাদের সকলকেই সচেতন হতে হবে।

সামাজিক দুরুত্ব নিশ্চিত করার পাশাপাশি সমাজের সকলকে সচেতন হতে হবে। সেই সাথে যারা সমাজের বিত্তবান আছেন তারা অবশ্যই অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিবেন।

মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খানঁ সেন্টু বলেন, দেশের এই বৈরি পরিবেশে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। পাশাপাশি আমাদের সকলকে মসজিদ মোখি হয়ে আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনা করতে হবে।

যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন আল্লাহ যেন তাদেরকে জান্নাত দান করে। আর যারা চিকিৎসাধীন রয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

আলোচনা শেষে করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা কামনা ও নিহতদের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাগে জান্নাত মার্দাসার পিন্সিপাল মাওলানা আবু তাহের।

নারায়ণগঞ্জ জেলা জিয়া স্মৃতি সংসদ এর সভাপতি শহিদুল ইসলাম রিপনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিকদার,

সহ-সাংগঠনিক সম্পাদক আদিল রিয়াজ খান মিঠু, সমাজ কল্যায়ন সম্পাদক আনোয়ার হোসেন, মহানগর বিএনপি নেতা সাইফুল ইসলাম বাবু, মহানগর কৃষক দলের ভারপ্রাপ্ত সভাপতি সলিম উল্লাহ করিম সেলিম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
DESIGNED BY RIAZUL